1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

চারটি পয়েন্টে ধীরগতিতে চলছে যানবাহন ভোর থেকেই প্রচণ্ড চাপে বঙ্গবন্ধু সেতু এলাকা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২
  • ২৭১ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কে যানবাহনের চাপ রয়েছে। অতিরিক্ত চাপে মহাসড়কের অন্তত চারটি পয়েন্টে ধীরগতিতে চলছে যানবাহন। মঙ্গলবার (২৬ এপ্রিল) ভোর থেকে মহাসড়কজুড়ে এ চিত্র দেখা যায়।

সরেজমিন মহাসড়ক ঘুরে, চালক ও পুলিশের সঙ্গে কথা বলে জানা যায়, ঈদ ঘনিয়ে আসায় বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কে অন্যান্য সময়ের চেয়ে যানবাহনের চাপ বৃদ্ধি পেয়েছে। রাতের বেলায় পণ্যবাহী ট্রাক চলাচল বাড়ায় এই চাপ আরও বৃদ্ধি পায়। যার প্রভাবে সকাল অবধি মহাসড়কের বেশ কয়েকটি পয়েন্টে যানচলাচলে ধীরগতি সৃষ্টি হয়েছে। যানজটপ্রবণ মুলিবাড়ি, কড্ডা, নলকা, পাচলিয়া পয়েন্টে সৃষ্ট ধীরগতি বেলা বাড়ার সঙ্গে সঙ্গে স্বাভাবিক হয়ে আসবে।

বাসচালক রফিকুল ইসলাম বলেন, নতুন চালু হওয়া নলকা সেতুর এপ্রোচ সড়কে উঠতে বেগ পেতে হচ্ছে যানবাহন চালকদের। অতিরিক্ত ঢালু এপ্রোচ সড়কে ধীরগতিতে চলাচল করতে হচ্ছে।

হাটিকুমরুল হাইওয়ে থানার অফিসার ইনচার্জ লুৎফর রহমান জানান, ধীরগতি থাকলেও যানজট সৃষ্টির আশংকা নেই। যে কোনো পরিস্থিতিতে লেন মেনে যানবাহন চলাচল নিশ্চিত করতে মহাসড়কের বিভিন্ন পয়েন্টে কাজ করছে পুলিশ সদস্যরা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..