1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

অবশেষে টুইটারের মালিকানা পাচ্ছেন ইলন মাস্ক

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২
  • ৩১৪ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: ৪ হাজার ৪০০ কোটি ডলারে টেক জায়ান্ট টেসলার প্রতিষ্ঠাতা ইলন মাস্কের কাছে টুইটার বিক্রি করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে প্রতিষ্ঠানটির পরিচালনা পর্ষদ। সোমবার এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে বিবিসি।

টেসলা ইনকর্পোরেটেডের প্রধান নির্বাহী মাস্ক গত কয়েক দিন ধরেই টুইটারের শেয়ারহোল্ডারদের সঙ্গে বৈঠক করে তাঁর প্রস্তাবের সপক্ষে সমর্থন চাচ্ছিলেন। মাস্ক বলেছিলেন, বাক-স্বাধীনতার রক্ষার জন্য একটি সত্যিকারের প্ল্যাটফর্মে পরিণত হওয়ার জন্য টুইটারকে তাঁর মালিকানায় নেওয়া দরকার।

গত বৃহস্পতিবার ইলন মাস্ক তাঁর প্রস্তাবের বিশদ পরিকল্পনা ও রূপরেখা উপস্থাপন এবং চুক্তির সুযোগ হাতছাড়া না করার অনুরোধ জানানোর পর টুইটারের অনেক শেয়ারহোল্ডারই কর্তৃপক্ষের কাছে প্রতিষ্ঠানটি ছেড়ে দেওয়ার আহ্বান জানান। ইলন মাস্ক জোর দিয়ে বলেন, টুইটার কিনে নিতে তিনি যে প্রস্তাব দিয়েছেন তা ‘সেরা ও চূড়ান্ত’।

উল্লেখ্য, ফোর্বস ম্যাগাজিন অনুসারে ইলন মাস্ক হচ্ছেন বিশ্বের সবচেয়ে ধনী ব্যক্তি। তাঁর সম্পদের পরিমাণ আনুমানিক ২৭৩.৬ বিলিয়ন ডলার। গাড়ি নির্মাতা ও প্রযুক্তি প্রতিষ্ঠান টেসলা ছাড়াও মহাকাশ গবেষণা প্রতিষ্ঠান স্পেসএক্স পরিচালনা করছেন ইলন মাস্ক।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..