1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

প্রেমিকের সঙ্গে অভিমান করে প্রেমিকার আত্মহত্যা

  • আপডেট টাইম : বুধবার, ২৭ এপ্রিল, ২০২২
  • ৩৮১ বার পঠিত

হবিগঞ্জ প্রতিনিধি :: হবিগঞ্জের মাধবপুর উপজেলার বহরা ইউনিয়নের দূর্লভপুর গ্রাম থেকে বর্ণা আক্তার নামে এক স্কুল ছাত্রী প্রেমিকার লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৭ এপ্রিল) দুপুরে পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করে।

জানা যায়, দূর্লভপুর গ্রামের দুলাল মিয়ার মেয়ে মনতলা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী’ বর্ণা আক্তারের সঙ্গে মোবাইলে ফোনে প্রেমের সম্পর্ক গড়ে উঠে একই উপজেলার ভবানীপুর গ্রামের জনৈক এক ছেলের। প্রেম সংক্রান্ত মান-অভিমানের জের ধরে মঙ্গলবার দিবাগত রাতে ওই ছাত্রীর ঘরের তীরের সঙ্গে ওড়না পেচিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে মনতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (ইন্সপেক্টর) উত্তম কুমার দাস ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

পরিবারের বরাত দিয়ে মনতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ উত্তম কুমার দাস জানান, ধারণা করা হচ্ছে প্রেম সংক্রান্ত বিষয় নিয়ে ওই স্কুলছাত্রী আত্মহত্যা করেছে। তবে পুলিশী তদন্ত ও ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

 

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..