1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

জমে উঠল পয়েন্ট টেবিলের লড়াই

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১২ মে, ২০২২
  • ১৫৯ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ৫৮তম ম্যাচে রাজস্থান রয়্যালসকে ৮ উইকেটে হারিয়েছে দিল্লী ক্যাপিটালস। গত ম্যাচে দল হারলেও এই ম্যাচের জয়ে প্লে-অফের স্বপ্ন জিইয়ে রেখেছে রিশভ পান্টের নেতৃত্বাধীন দল।

মুম্বাইয়ের ডিওয়াই পাতিল স্টেডিয়ামে টস জিতে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নেয় দিল্লী। নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে রাজস্থানের সংগ্রহ দাঁড়ায় ১৬০ রান।

দলের পক্ষে অর্ধশতক হাঁকান রবিচন্দ্রন অশ্বিন। ৩৮ বলের মোকাবেলায় ৫০ রান করেন তিনি, হাঁকান ৪টি চার ও ২টি ছক্কা।

এছাড়া ৬টি চার ও ২টি ছক্কায় ৩০ বলে ৪৮ রান করেন দেবদূত পাড়িকাল। অন্যান্যদের মধ্যে যশস্বী জাইসওয়াল ১৯ বলে ১৯ ও রাসি ভন ডার ডুসেন ১০ বলে অপরাজিত ১২ রানের ইনিংস খেলেন।

দিল্লী ক্যাপিটালসের একাদশে এদিন ঠাই পাননি মুস্তাফিজের। বিদেশি পেসার অ্যানরিখ নরকিয়া ৩৯ রানের খরচায় দুটি উইকেট শিকার করেন। দুটি করে উইকেট শিকার করেন চেতন সাকারিয়া ও মিচেল মার্শও।

জয়ের লক্ষ্যে খেলতে নেমে স্কোর বোর্ডে কোনো রান জড়ো করার আগেই সাজঘরে ফিরে যান দিল্লীর ওপেনার শ্রীকর ভারত। এরপর দলের হাল ধরেন ডেভিড ওয়ার্নার ও মিচেল মার্শ। দুই বিদেশি তারকা দ্বিতীয় উইকেটে গড়েন ১৪৪ রানের চোখ ধাঁধানো পার্টনারশিপ।

উইকেটে থিতু হওয়ার পর পাল্লা দিয়ে রান তুলতে থাকেন দুজনে। তবে একসময় চড়াও হন মার্শ। ওয়ার্নার অর্ধশতক পূর্ণ করার আগে তিনি পৌঁছে যান শতকের কাছাকাছি। তবে শতকের দেখা পাননি মাত্র ১১ রানের জন্য। ৬২ বল মোকাবেলায় গড়া তার ৮৯ রানের ইনিংস সাজানো ছিল ৫টি চার ও ৭টি ছক্কায়।

ওয়ার্নার অবশ্য অর্ধশতকের দেখা পেয়ে যান জয় নিশ্চিত করার বলে। ১১ বল ও ৮ উইকেট হাতে রেখে দিল্লী পৌঁছে যায় জয়ের বন্দরে। সাবেক দলের বিপক্ষে ৪১ বলে ৫২ রান করে অপরাজিত থাকেন ৫টি চার ও ১টি ছক্কা হাঁকানো ওয়ার্নার। অধিনায়ক রিশভ পান্ট ৪ বলে দুটি ছক্কায় ১৩ রান করে জয় নিয়ে মাঠ ছাড়েন।

১২ ম্যাচ খেলে এটি দিল্লীর ষষ্ঠ জয়। সমান ম্যাচ খেলে ৭টি জয় আছে রাজস্থানের। এই ম্যাচের ফলাফলে পয়েন্ট টেবিলে অবশ্য কোনো পরিবর্তন আসেনি। রাজস্থান ১৪ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে এবং দিল্লী ১২ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে রয়েছে। শীর্ষ দুটি স্থান দখল করে আছেন নতুন দুই দল গুজরাট টাইটান্স ও লক্ষ্ণৌ সুপার জায়ান্টস। রাজস্থানের সমান পয়েন্ট নিয়ে ১২ ম্যাচ খেলা রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর আছে চতুর্থ স্থানে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..