1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

নিকলী হাওরে গোসল করতে নেমে পর্যটকের মৃত্যু

  • আপডেট টাইম : শুক্রবার, ২২ জুলাই, ২০২২
  • ১৫১ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: কিশোরগঞ্জের নিকলী উপজেলার হাওরে গোসল করতে নেমে পানিতে ডুবে আকাশ (২৬) নামে এক পর্যটকের মৃত্যু হয়েছে। এ সময় আশঙ্ককাজনক অবস্থায় তুহিন (২৫) ও হাসিব (২৬) নামের আরও দুই পর্যটককে জীবিত উদ্ধার করেছে ফায়ার সার্ভিস ও স্থানীয় এলাকাবাসী।

আজ শুক্রবার (২২ জুলাই) বেলা সাড়ে ১১টায় কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. আবুজর গিফারী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, সকাল সাড়ে ৯টার দিকে নিকলী হাওরের কুর্শা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আকাশ ঢাকা জেলার বাসিন্দা। অন্যদিকে জীবিত উদ্ধার তুহিন কিশোরগঞ্জ জেলার বাজিতপুর উপজেলার মোহাম্মদ আলীর ছেলে এবং হাসিব পটুয়াখালী জেলার বাসিন্দা।

কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. আবুজর গিফারী আরও জানান, শুক্রবার সকাল সাড়ে ৯ টার দিকে নিকলী থেকে ফোন আসে হাওরে গোসল করতে নেমে তিন পর্যটক নিখোঁজ হয়েছে। কিশোরগঞ্জ স্টেশন থেকে ডুবুরি দল ঘটনাস্থলে উদ্দেশে রওনা হলে নিকলী ফায়ার সার্ভিস ফোনে জানায় তারা এবং স্থানীয় এলাকাবাসী একজনকে মৃত ও দুইজনকে জীবিত উদ্ধার করেছে। পরে ডুবুরি দল স্টেশনে ফেরত আসে। জীবিত উদ্ধার দুইজন বর্তমানে নিকলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসাধীন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..