1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কমলগঞ্জে রেলের অব্যবস্থাপনার বিরুদ্ধে অবস্থান কর্মসূচি

  • আপডেট টাইম : সোমবার, ২৫ জুলাই, ২০২২
  • ১৫৭ বার পঠিত

কমলগঞ্জ প্রতিনিধি :: বাংলাদেশ রেলওয়ের অব্যবস্থাপনা ও দুর্নীতির প্রতিবাদে এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মহিউদ্দিন রনির ৬ দফা দাবির প্রতি একাত্মতা প্রকাশ করে মৌলভীবাজারের কমলগঞ্জে অবস্থা কর্মসূচি পালন করা হয়েছে। সোমবার (২৫ জুলাই) বেলা সাড়ে ১১টায় ভানুগাছ রেওলয়ে স্টেশনে এ অবস্থান কর্মস‚চি পালন করা হয়।
ঘণ্টাব্যাপী চলা এ অবস্থান কর্মসূচিতে বক্তব্য রাখেন- সাংবাদিক সুব্রত দেবরায় সঞ্জয়, সাজিদুর রহমান সাজু, শাহীন আহমেদ, নির্মল এস পলাশ, সমাজসেবক আসিফ নিয়াজ রনি, নজরুল ইসলাম, নিরাপদ সড়ক চাই আন্দোলন কমলগঞ্জ উপজেলা শাখার সভাপতি আব্দুস সালাম, হৃদয়ে কমলগঞ্জ-এর সাধারণ সম্পাদক ইয়াকুব আলী প্রমুখ। অবস্থান কর্মস‚চিতে বিভিন্ন সামাজিক সংগঠনের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন অংশগ্রহণ করেন।
অবস্থান কর্মসূচিতে অংশ নেওয়া বিভিন্ন সামাজিক সংগঠনের নেতাকর্মী বলেন, ৬ দফা দাবি পূরণ না হওয়া পর্যন্ত মহিউদ্দিন রনির সকল দাবির প্রতি তাদের সমর্থন থাকবে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..