1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ছাত্রী হেনস্তার দায়ে চবির আরও ৪ শিক্ষার্থী বহিষ্কার

  • আপডেট টাইম : সোমবার, ২৫ জুলাই, ২০২২
  • ১৪০ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: এক বছর আগে দুই ছাত্রীকে হেনস্তার এক ঘটনায় এবার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের চার শিক্ষার্থীকে এক বছরের জন্য বহিষ্কার করা হয়েছে।

সোমবার চবির ভারপ্রাপ্ত রেজিস্ট্রার অধ্যাপক এসএম মনিরুল হাসান সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান। এ ছাড়া এক ছাত্রীর সঙ্গে অশোভন আচরণের দায়ে এক শিক্ষককে কঠোরভাবে সতর্ক এবং অন্য একটি ছাত্রী হেনস্তার ঘটনায় আরেক ছাত্রকে সতর্ক করারও সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

বহিষ্কৃত শিক্ষার্থীরা হলেন- আরবি বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী মো. জুনায়েদ, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী রুবেল হাসান, দর্শন বিভাগের একই বর্ষের ইমন আহাম্মেদ ও আরএইচ রাজু। চারজনই বিশ্ববিদ্যালয়ের ২০১৯-২০ সেশনের শিক্ষার্থী।

রেজিস্ট্রার অধ্যাপক এস এম মনিরুল হাসান বলেন, ছাত্র-ছাত্রীদের অভিযোগের পরিপ্রেক্ষিতে ইনস্টিটিউট অব ফরেস্ট্রি অ্যান্ড এনভায়রনমেন্টাল সায়েন্স বিভাগের প্রফেসর এ টি এম রফিকুল হককে লিখিতভাবে সতর্কের সিদ্ধান্ত হয়েছে।

ভবিষ্যতে শিক্ষার্থীদের সঙ্গে শিক্ষকসুলভ আচরণ করা এবং শব্দ চয়নে সতর্ক হওয়ার পরামর্শ দেয়া হয়েছে তাকে। তার বিরুদ্ধে এ ধরনের আর কোনো অভিযোগ পাওয়া গেলে তিনি সর্বোচ্চ শাস্তির মুখে পড়বেন বলে লিখিত জানানো হবে।

তিনি আরও বলেন, বিশ্ববিদ্যালয়ের খালেদা জিয়া হলের এক ছাত্রীকে হেনস্তার অভিযোগে রসায়ন বিভাগের ছাত্রকে লিখিতভাবে সতর্ক করার সিদ্ধান্ত হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..