1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে সপ্তাহব্যাপী বৃক্ষমেলা-২০২২ এর উদ্বোধন

  • আপডেট টাইম : রবিবার, ৩১ জুলাই, ২০২২
  • ১০৯ বার পঠিত

বিশেষ প্রতিনিধি: মৌলভীবাজারে সপ্তাহব্যাপী বৃক্ষমেলা-২০২২ এর উদ্বোধনস্টাফ রিপোটার: “বৃক্ষপ্রাণে প্রকৃতি-প্রতিবেশ,আগামী প্রজন্মের টেকসই বাংলাদেশ” এ প্রতিপাদ্য নিয়ে মৌলভীবাজার জেলা প্রশাসন এবং মৌলভীবাজার বন্যপ্রাণী ব্যবস্থাপনা ও প্রকৃতি সংরক্ষন বিভাগের এর আয়োজনে বৃক্ষমেলা-২০২২ এর উদ্ধোধন করা হয়।

আজ রোববার সকালে বৃক্ষমেলা-২০২২ এর উদ্ধোধনী অনুষ্ঠান উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসক মীর নাহিদ আহসানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার-রাজগর- ৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ।

এ সময় তিনি বলেন,আমাদের পৃথিবীকে আমাদের বাসযোগ্য করে গড়ে তুলতে বৃক্ষরোপনের গুরুত্ব অনস্বীকার্য।কিন্তু আমরা একদিকে যেমন গাছ রোপন করছি,তেমনি অন্যদিকে অপ্রয়োজনে গাছ কেটে ফেলছি।কারনে অকারনে গাছ কাটার জন্য দিন দিন বন উজাড় হচ্ছে এবং বিভিন্ন প্রজাতির প্রাণী বিলুপ্ত হচ্ছে।এজন্য আমাদের সকলের সচেতনতা জরুরি।সবাইকে বৃক্ষরোপন করতে হবে।আগামী প্রজন্মের জন্য সুন্দর একটি বাসযোগ্য পরিবেশ গড়ে তুলতে হবে। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মৌলভীবাজার-হবিগঞ্জ সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সৈয়দা জোহরা আলা উদ্দিন,পুলিশ সুপার মো: জাকারিয়া,জেলা পরিষদের প্রশাসক আলহাজ্ব মিছবাহুর রহমান, পৌরসভার মেয়র মো: ফজলুর রহমান, সদর উপজেলা চেয়ারম্যান মো: কামাল হোসেন। স্বাগত বক্তব্য রাখেন বন্যপ্রাণী ও প্রকৃতি সংরক্ষন বিভাগের বিভাগীয় বন কর্মকর্তা রেজাউল করিম চৌধুরী। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিভিন্ন দপ্তরের কর্মকর্তা,বীর মুক্তিযোদ্ধা,নার্সারি মালিক,শিক্ষক-শিক্ষিকা,ছাত্র-ছাত্রী এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ। মেলায় মোট ২০ টি স্টল বসেছে।সপ্তাহব্যাপী মেলা চলবে ০৬ আগষ্ট পর্যন্ত।মেলা প্রতিদিন সকাল ৯টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..