1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

যুবকের কাণ্ডে হতবাক মালাইক

  • আপডেট টাইম : সোমবার, ১ আগস্ট, ২০২২
  • ১৩২ বার পঠিত

বিনোদন ডেস্ক : বলিউডের আলোচিত অভিনেত্রী মালাইকা আরোরা। বয়স ৪৮ হলেও তা কেবলই যেন সংখ্যা! এখনো ফিটনেসের বিষয়ে দারুণ সচেতন। তার আবেদনময়ী লুক বলিউডের অনেক তরুণ নায়িকাদেরও যেন টেক্কা দেয়!

ব্যক্তিগত জীবনে অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে রয়েছেন তিনি। যা নিয়ে বছরজুড়েই আলোচনায় থাকেন এই অভিনেত্রী। এবার ফ্যাশন শোয়ে গিয়ে এক যুবকের কাণ্ডে হতবাক মালাইকা। যার একটি এখন অন্তর্জালে ভাইরাল।

নেটদুনিয়ায় ছড়িয়েপড়া ভিডিওতে দেখা যায়, কালো রঙের ডিপ নেক গাউনে সেজেছেন মালাইকা। যে পোশাকে স্পষ্ট হয়ে উঠেছে তার ক্লিভেজ। তবে আকস্মিকভাবে গণ্ডগোল বাধে। কারণ ক্যামেরার সামনে পোজ দেওয়ার সময় এক ব্যক্তি হাত দিয়ে ফেলে মালাইকার ক্লিভেজে। এতে হতবাক হয়ে যান মালাইকা। রাগান্বিত দৃষ্টিতে ওই যুবকের দিকে তাকিয়ে কিছু একটা বলেন মালাইকা। তারপর কিছুটা সময় নিয়ে নিজেকে সামলে নেন।

হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে জানিয়েছে, চলতি সপ্তাহের গোড়ার দিকে দিল্লির ‘ইন্ডিয়া কোচার উইক’ ফ্যাশন শোয়ে অংশ নেন মালাইকা। আর সেখানেই এ ঘটনা ঘটে।

ব্যক্তিগত জীবনে নির্মাতা-অভিনেতা আরবাজ খানের সঙ্গে ডিভোর্সের পর অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন মালাইকা। অনেকদিন ধরে তাদের বিয়ের গুঞ্জনও শোনা যাচ্ছে। তবে এখনো তা গুঞ্জনেই সীমাবদ্ধ রয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..