1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৪:১৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

যুক্তরাষ্ট্রে ৪ মুসলিম হত্যা, বাইডেনের নিন্দা

  • আপডেট টাইম : সোমবার, ৮ আগস্ট, ২০২২
  • ৩১ বার পঠিত

আন্তর্জাতিক ডেস্ক : যুক্তরাষ্ট্রের নিউ মেক্সিকো রাজ্যে চারজন মুসলিম পুরুষকে হত্যা করার ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন দেশটির প্রেসিডেন্ট জো বাইডেন। স্থানীয় সময় রোববার এক টুইটার পোস্টের মাধ্যমে বাইডেন নিন্দা জানিয়েছেন বলে এক প্রতিবেদনে উল্লেখ করেছে কাতারভিত্তিক গণমাধ্যম আল-জাজিরা।

জো বাইডেন টুইটার পোস্টে লিখেছেন, ‘আলবুকার্কের চার মুসলিম পুরুষের ভয়ংকর হত্যাকাণ্ডে আমি ক্ষুব্ধ ও দুঃখিত। ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর প্রতি সমবেদনা জানাই। আমাদের প্রশাসন দৃঢ়ভাবে মুসলিম সম্প্রদায়ের পাশে আছে। এ ধরনের ঘৃণ্য হামলার কোনো স্থান আমেরিকায় নেই।’

পুলিশকে উদ্ধৃত করে বাইডেন লিখেছেন, প্রাথমিক তদন্তে এ হামলাকে বিদ্বেষমূলক হামলা বলে মনে করছে মার্কিন পুলিশ।

 

আলবুকার্ক শহরের পুলিশ জানিয়েছে, তারা এ হত্যাকাণ্ডের তদন্ত করছে এবং চারটি হত্যার সঙ্গে পারস্পরিক যোগসূত্র আছে বলে সন্দেহ করছেন তাঁরা।

গত ৯ মাসে যুক্তরাষ্ট্রে ৪ জন মুসলিম সম্প্রদায়ের ব্যক্তি হত্যাকাণ্ডের শিকার হয়েছেন।

মার্কিন পুলিশ এক বিবৃতিতে বলেছে, ২০২১ সালের ৭ নভেম্বর আফগানিস্তানের এক মুসলিম ব্যক্তিকে আলবুকার্কে হত্যা করা হয়েছিল। সেই হত্যাকাণ্ডের সঙ্গে সাম্প্রতিক হত্যাকাণ্ডগুলোর কোনো যোগসূত্র আছে কিনা তা খতিয়ে দেখছেন গোয়েন্দারা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..