1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:২০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

‘জি লে জারা’র শ্যুটিং আপাতত বন্ধ

  • আপডেট টাইম : শনিবার, ২৭ আগস্ট, ২০২২
  • ১১৮ বার পঠিত

বিনোদন ডেস্ক :: ঠিক এক বছর আগের কথা প্রিয়াঙ্কা চোপড়া, আলিয়া ভাট, ক্যাটরিনা কাইফকে নিয়ে ছবি তৈরির ঘোষণা করেছিলেন ফারহান আখতার। ঘোষণার পর থেকেই দর্শকমহলে ‘জি লে জারা’ ছবি ঘিরে উন্মাদনা ছিল। তিন নায়িকাকে একসঙ্গে দেখার উত্তেজনা। তবে এক বছর হয়ে গিয়েছে, কিন্তু শুরু হয়নি ছবির শ্যুটিং। এরই মধ্যে এল আরও এক নতুন খবর। মুম্বাইয়ের এক সংবাদ মাধ্যম সূত্রে খবর আপাতত স্থগিত এই ছবির শ্যুটিং।

অনেক দিন ধরেই প্রশ্ন ছিল দর্শক মনে, কবে শুরু হবে শ্যুটিং? আর কবেই বা মুক্তি পাবে? অবশেষে মিলল উত্তর। প্রযোজনা সংস্থার ঘনিষ্ঠ মহল সূত্রে জানানো হয়েছে, সদ্য মা হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। অন্য দিকে, আলিয়া ভাটও সন্তানসম্ভবা। এই মুহূর্তে দু’জনেরই পরিবারকে সময় দেওয়া খুবই প্রয়োজন। তাই দুই নায়িকার কথা ভেবে প্রযোজনা সংস্থার এই সিদ্ধান্ত।

‘জিন্দেগি না মিলেগি দোবারা’ ছবির মতোই এই ছবিও তিন বন্ধুর গল্প বলবে। সঙ্গে অবশ্যই থাকবে ‘রোড ট্রিপ’। এই অবস্থায় আলিয়ার শ্যুটিং করা মোটেই সম্ভব নয়। তাই আপাতত স্থগিত ছবির শ্যুটিং।

এরই মধ্যে বলিপাড়ায় গুঞ্জন অভিনেত্রী ক্যাটরিনা কাইফও মা হতে চলেছেন। যদিও নায়িকার তরফ থেকে এখনও কোনও উত্তর মেলেনি। কিছু দিন আগেই শেষ করেছেন ‘টাইগার ৩’-এর শ্যুটিং। আর কয়েক দিনের প্রচার মধ্যে শুরু করবেন তাঁর নতুন ছবি ‘ফোন ভূত’-এর। যে ছবিতে ক্যাটরিনার সঙ্গে দেখা যাবে সিদ্ধান্ত চতুর্বেদী এবং ঈশান খট্টরকে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..