1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শুরুতে খেই হারিয়ে ফেলাতেই হার : সাকিব

  • আপডেট টাইম : বুধবার, ৩১ আগস্ট, ২০২২
  • ১১৯ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : টি-টোয়েন্টিতে ভাগ্যবদলের প্রত্যাশা নিয়ে এশিয়া কাপের মঞ্চে পা রাখলেও শুরুতে খোলস ছেড়ে বেরিয়ে আসা সম্ভব হয়নি বাংলাদেশের ক্রিকেটারদের পক্ষে। সেই পুরনো ব্যাটিং বিপর্যয়, বোলারদের ব্যর্থতা। টিম ম্যানেজমেন্টের ভুল সিদ্ধান্ত। সবকিছুর ফল একটাই। বাংলাদেশের হার।

নতুন অধিনায়ক, নতুন পরামর্শক এসেও ভাগ্যের বদল ঘটাতে পারলেন না বাংলাদেশের। দিন রাত পাওয়ার হিটিং অনুশীলন করেও ফলাফল নিজেদের পক্ষে আনতে পারলেন না খেলোয়াড়রা। ফলে আফগানিস্তানের বিপক্ষে ৭ উইকেটে হেরে এশিয়া কাপের মিশন শুরু করতে হয়েছে লাল সবুজের প্রতিনিধিদের।

শারজার ব্যাটিং বান্ধব উইকেটে টসে জিতে ব্যাট করতে নেমে দলীয় ২৮ রানেই ৪ টপ অর্ডারকে হারায় বাংলাদেশ। ম্যাচে সে সময় চলছিল সপ্তম ওভার। সেখানেই কার্যত ম্যাচের নিয়ন্ত্রন হারিয়েছে টাইগাররা, এমনটা মনে করছেন সাকিব আল হাসান।

সে ধাক্কা কাটিয়ে ওঠা সম্ভব হয়নি বলে পুঁজিটা আফগানদের নাগালের ভেতর ছিল বলে মনে করছেন তিনি। ম্যাচ শেষে নিজের প্রতিক্রিয়ায় এমনটা জানান বাংলাদেশের অধিনায়ক।

সাকিব বলেন, ‘৭-৮ ওভারে ভেতর ৪ উইকেট হারিয়ে ফেলার পর পরিস্থিতি খুব কঠিন হয়ে পড়ে। আমরা প্রথম ১৪-১৫ ওভার পর্যন্ত ম্যাচে ছিলাম। ক্রেডিট আফগানিস্তানকে দিতে হয়।’

ম্যাচের ১৫ ওভার পর্যন্ত বল হাতে নিয়ন্ত্রণ নিজেদের হাতে রাখলেও শেষ পর্যন্ত নাজিবুল্লাহ জাদরানের ১৭ বলে ৪১ রানের টর্নেডো ইনিংসে ৯ বল হাতে রেখে জয় বাগিয়ে মাঠ ছাড়ে বাংলাদেশ। তাকে কৃতিত্ব দিতে ভোলেননি সাকিব। বল আর ব্যাট হাতে মোসাদ্দেকের অবদান স্বীকার করলেও বাকিরা ব্যর্থ হয়েছে বলে মন্তব্য করেন বাঁহাতি এই অলরাউন্ডার।

সাকিব বলেন, ‘মোসাদ্দেক ভালো করেছে, কিন্তু সেই সঙ্গে আরও কিছু কনন্ট্রিবিউশন দরকার ছিল। আমরা জানি নাজিবুল্লাহ ভয়ানক ব্যাটার। আমরা ৬ ওভারে যখন ৬০ দরকার ছিল তখন ধরেই নিয়েছিলাম ম্যাচ জিতব। কিন্তু কৃতিত্ব নাজিবুল্লাহর।’

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..