1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

আততায়ীর বন্দুক জ্যাম হয়ে যাওয়ায় প্রাণে বাঁচলেন আর্জেন্টিনার ভাইস প্রেসিডেন্ট

  • আপডেট টাইম : শুক্রবার, ২ সেপ্টেম্বর, ২০২২
  • ১৩০ বার পঠিত

আন্তর্জাতিক ডেস্ক :: অল্পের জন্য প্রাণে বেঁচে গিয়েছেন আর্জেন্টিনার ভাইস প্রেসিডেন্ট ক্রিস্টিনা ফার্নান্দেজ ডি কির্চনার। তার দিকে তাক করা আততায়ী বন্দুক জ্যাম হয়ে যাওয়ায় বেঁচে যান তিনি। খবর বিবিসির।

নিজের বাড়ির বাইরে সমর্থকদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করার সময় ভিড় থেকে এক ব্যক্তি হঠাৎই ক্রিস্টিনাকে লক্ষ্য করে হ্যান্ডগান তাক করেন। আর্জেন্টিনার প্রেসিডেন্ট আলবের্তো ফার্নান্দেজ বলেছেন, ওই বন্দুকে পাঁচটি গুলি ছিল। কিন্তু যখন সে গুলি চালায় তখন বন্দুকটি জ্যাম হয়ে গিয়েছিল।

ক্রিস্টিনার বিরুদ্ধে দুর্নীতির বিচার চলছে। আদালত থেকে বাড়ি ফেরার পর এই হামলার ঘটনা ঘটে। ক্রিস্টিনা তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করেছে।

পুলিশের বরাত দিয়ে স্থানীয় মিডিয়া জানিয়েছে, বন্দুকধারী ৩৫ বছর বয়সী এক ব্রাজিলিয়ান ব্যক্তি। তাকে পুলিশের হেফাজতে নেয়া হয়েছে। তারা হামলার উদ্দেশ্য খুঁজে বের করার চেষ্টা করছে।

পরে বৃহস্পতিবার গভীর রাতে জাতির উদ্দেশে ভাষণে ওই হামলার নিন্দা জানান আলবের্তো। তিনি বলেন, ১৯৮৩ সালে দেশে গণতন্ত্রে ফিরে আসার পর ক্রিস্টিনার জীবন নেয়ার প্রচেষ্টা ছিল ‘সবচেয়ে মারাত্মক’ ঘটনাগুলোর মধ্যে একটি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..