1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কমলগঞ্জে মোটরসাইকেল চাপায় প্রাণ গেলো পথচারীর

  • আপডেট টাইম : সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২
  • ১৪৫ বার পঠিত

কমলগঞ্জ প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জে মদ্যপ অবস্থায় বেপরোয়াভাবে মোটরসাইকেল চালাতে গিয়ে গত রোববার (১১ সেপ্টেম্বর) রাত ১১টায় ভানুগাছ-মাধবপুর সড়কের তাঁতবোর্ডের পার্শ্বে মোটরসাইকেল দিয়ে চাপা দেয় বিশ্বজিৎ সিংহ (৪৬) নামে এক পথচারীকে। এসময় মোটর সাইকেল এর নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল আরোহী দুজন পাঁকা সড়কে উল্টে পড়ে। পরে স্থানীয়রা মুমুর্ষু অবস্থায় বিশ্বজিৎকে ও গুরুতর আহত মোটরসাইকেল চালক ভানুগাছ বাজারের ডেকোরেটার্স ব্যবসায়ী আব্দুল হালিম ও গাড়ী চালক সত্তার মিয়াকে উদ্ধার করে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়। ৩ জনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়।
সেখানে রাত সাড়ে ১২ টার দিকে বিশ্বজিৎ সিংহ চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। নিহত বিশ্বজিৎ সিংহ মাধবপুর ইউনিয়ন এর বাঘবাড়ি গ্রামের মৃত নরেন্দ্র কুমার সিংহের একমাত্র ছেলে। কমলগঞ্জ থানার ওসি ইয়ারদৌস হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, একজন পথচারী মারা গেছে এবং দুই মোটরসাইকেল আরোহী সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..