1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

হবিগঞ্জে শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিকী নির্বাচন থাকায় গণপরিবহন বন্ধ

  • আপডেট টাইম : শনিবার, ৮ অক্টোবর, ২০২২
  • ১৩৭ বার পঠিত

ডেস্ক রিপোর্ট:: হবিগঞ্জ জেলা বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের নির্বাচন শনিবার। যে কারণে হবিগঞ্জ জেলার সকল সড়কে বন্ধ রয়েছে গণপরিবহন চলাচল।

সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। এরই মধ্যে গণপরিবহন বন্ধ থাকার বিষয়ে এক বিজ্ঞপ্তি দিয়ে জনসাধারণের সাময়িক অসুবিধার জন্য আন্তরিক ভাবে দুঃখ প্রকাশ করেছে হবিগঞ্জ মোটর মালিক গ্রুপ।

সংগঠনটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবু মঈন চৌধুরী সোহেল বলেন, “হবিগঞ্জ জেলা বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিকী নির্বাচন থাকার কারণে মোটর মালিক গ্রুপের আওতাধীন সকল বাস মিনিবাস গাড়ি চলাচল বন্ধ থাকবে। যদিও জেলার অভ্যান্তরে সিএনজি অটোরিকশাসহ ছোট ছোট যানবাহন চলাচল করবে।”

এর পূর্বে, জনসাধারণের সাময়িক এ অসুবিধার জন্য সংবাদ সম্মেলন করে হবিগঞ্জ জেলা বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের নির্বাচনের নির্বাচন কমিশন।

নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত প্রধান নির্বাচন কমিশনার মো. আব্দুর রহমান বলেন, “যেহেতু ঢাকা-সিলেট মহাসড়কে সিলেট থেকে দেশের প্রায় সব রুটে গাড়ি চলাচল করবে তাই আশা করছি মানুষের তেমন দুর্ভোগ পোহাতে হবে না।”

তিনি আরো বলেন, “হবিগঞ্জ জেলা বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন ঐতিহ্যবাহী সংগঠন। এ সংগঠনের প্রতিটি নির্বাচনই শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হয়। এবারও শান্তিপূর্ণ ভাবে নির্বাচন সম্পন্ন করার জন্য নির্বাচন কমিশনের পক্ষ থেকে সকল নিরাপত্তা ব্যবস্থা করা হয়েছে। এছাড়াও কেন্দ্রে সিসি ক্যামেরা স্থাপন করা হয়েছে।”

জেকে এন্ড এইচকে হাইস্কুল এন্ড কলেজে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচনে ২০টি পদে ৫০ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন। এর মধ্যে সভাপতি পদে সাবেক পৌর চেয়ারম্যান শহীদ উদ্দিন চৌধুরী ও সহ-সাধারণ সম্পাদক পদে শাহীদ মিয়া বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। বাকি ১৮টি পদে ৪৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..