1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

খুলনায় বিএনপির সমাবেশের প্রাথমিক কর্মসূচি শুরু

  • আপডেট টাইম : শনিবার, ২২ অক্টোবর, ২০২২
  • ১৯৭ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে শুরু হয়েছে খুলনায় বিএনপির বিভাগীয় সমাবেশের প্রাথমিক কর্মসূচি।

শনিবার বেলা ১১টার দিকে নগরীর সোনালী ব্যাংক চত্বরে এই আনুষ্ঠানিকতা শুরু হয়।

প্রাাথমিক কর্মসূচির আয়োজনে বক্তব্য দিতে শুরু করেছেন স্থানীয় নেতারা। বেলা ২টায় শুরু হবে মূল আয়োজন। তখন বক্তব্য দেবেন কেন্দ্রীয় নেতারা।

এর আগে রাত থেকে সমাবেশস্থল ঘিরে জড়ো হতে থাকেন নেতা-কর্মীরা। কর্মসূচির দিন সকালেও বিভিন্ন জেলা ও উপজেলা থেকে দলে দলে নেতা-কর্মীদের সমাবেশস্থলে আসতে দেখা গেছে। তাদের হাতে রয়েছে বিভিন্ন ধরনের প্ল্যাকার্ড।

সমাবেশ আসতে পথে নানা বাধার সম্মুখীন হওয়ার অভিযোগ করেছে বিএনপি। আগে থেকে বন্ধ করে দেয়া হয়েছে খুলনাগামী যানবাহন। বাধ্য হয়ে বিকল্পপথে আসছেন নেতা-কর্মীরা।

সম্প্রতি ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারের সিদ্ধান্তে নিত্যপ্রয়োজনীয় পণ্যমূল্য বৃদ্ধি, কয়েকটি জায়গায় নেতা-কর্মীকে হত্যার অভিযোগ, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি এবং দেশব্যাপী দলীয় নেতা-কর্মীদের ওপর হামলা-মামলার প্রতিবাদে এই বিভাগীয় গণসমাবেশ করছে বিএনপি।

খুলনা মহানগর বিএনপির নির্বাহী কমিটির সদস্য মিজানুর রহমান মিল্টন বলেন, ‘রাত থেকে দলে দলে নেতা-কর্মীরা এসে সমাবেশ হাজির হচ্ছেন। এখানে লক্ষাধিক নেতা-কর্মী আসবেন।

‘জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে আমরা আজকের সমাবেশের প্রাথমিক কর্মসূচি শুরু করেছি। এর পরপরই স্থানীয় নেতার বক্তব্য শুরু করবেন। বেলা ২টার দিকে কেন্দ্রীয় নেতারা বক্তব্য দেবেন।’

বিএনপির সমাবেশ ঘিরে নিরাপত্তাব্যবস্থা জোরদার করেছে পুলিশ। মোতায়েন হয়েছে অতিরিক্ত সদস্য। খুলনা মহানগর পুলিশের (কেএমপি) কমিশনার মাসুদুর রহমান ভুঁইয়া বলেন, ‘সমাবেশে জন্য বিএনপিকে পর্যাপ্ত নিরাপত্তা আমাদের পক্ষ থেকে দেয়া হচ্ছে।’

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..