1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ডিজিটাল নিরাপত্তা আইনের অপব্যবহার হয়েছে : আইনমন্ত্রী

  • আপডেট টাইম : শনিবার, ২২ অক্টোবর, ২০২২
  • ১৬৯ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, ডিজিটাল নিরাপত্তা আইনের কিছু অপব্যবহার করা হয়েছে। আইনটির প্রয়োগের বিষয়ে বিধি করা হবে। স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে আলোচনা হয়েছে বিধির মাধ্যমে সুরাহা না হলে আইন সংশোধন করা হবে।

শনিবার (২২ অক্টোবর) দুপুরে রাজধানীর বনানীর ঢাকা গ্যালারিতে ডিজিটাল নিরাপত্তা আইন নিয়ে এডিটরস গিল্ড বাংলাদেশের আয়োজনে ‘ডিজিটাল নিরাপত্তা আইন বিতর্ক’ শীর্ষক গোলটেবিল বৈঠকে তিনি এ কথা বলেন।

বৈঠকে বক্তারা বলেন, ডিজিটাল আইনে একটি গানের জন্য শরীয়ত বয়াতির দেড় বছরের জেল খাটতে হয়েছে। বিভিন্ন সংবাদ মাধ্যমের কর্মীরা হামলা মামলার শিকার হয়েছেন। জেল খেটেছেন। এই আইনে করা মামলায় কারাগারে মারা গেছেন কার্টুনিষ্ট কিশোর।

এডিটরস গিল্ডের সভাপতি মোজাম্মেল বাবুর পরিচালনায় অনুষ্ঠানে আলোচনা শুরু করেন এডিটর্স গিল্ডের যুগ্ম সম্পাদক সাংবাদিক ইশতিয়াক রেজা।

বৈঠকে উপস্থিত ছিলেন— সুপ্রিম কোর্টের আইনজীবী জেড আই খান পান্না, সংস্কৃতিজন নাসির উদ্দিন ইউসুফ বাচ্চু, কবি, সাংবাদিক ও কলামিস্ট সোহরাব হাসান, আর্টিকেল-১৯-এর বাংলাদেশ ও দক্ষিণ এশিয়া অঞ্চলের পরিচালক ফারুক ফয়সাল, বাংলাদেশ পুলিশের অতিরিক্ত মহাপরিদর্শক ব্যারিস্টার মোহাম্মদ হারুন অর রশীদ এবং চলচ্চিত্র নির্মাতা কামার আহমেদ সায়মন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..