1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:৩৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সাধারণ মানুষের ভালোবাসা এবং প্রশংসায় ভাসছেন এক পুলিশ কর্মকর্তা।

  • আপডেট টাইম : শনিবার, ২২ অক্টোবর, ২০২২
  • ১৬৮ বার পঠিত

 

ভুক্তভোগী যখন তার মোবাইল ফোন হারানোর পর জিডি করে তখন এই মোবাইল ফোন উদ্ধারে সর্বাত্নক চেষ্টা করে উদ্ধার করে পৌছে দিচ্ছেন ভুক্তভুগী’র হাতে।

তিনি হলেন সাধারণ মানুষের পরিচিত মুখ বাংলাদেশ পুলিশের সদস্য ও  মৌলভীবাজার মডেল থানার নিয়ন্ত্রণাধীন শেরপুর ফাঁড়ি পুলিশ’র এ.এস.আই মোশাহিদ কামাল।

মোশাহিদ কামাল যাকে মোবাইল কামাল বলেও অনেকের কাছে পরিচিতি লাভ করেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে মোবাইল উদ্ধার নিয়ে মানুষের প্রশংসায় ভাসতে দেখা যায় এই এ.এস.আই কে।

ভুক্তভোগীদের মধ্যে সবাই শ্রমিক,ড্রাইভার,ব্যবসায়ী সহ বিভিন্ন পেশার মানুষ।

মৌমাছি কণ্ট পত্রিকা’র এক সাক্ষাৎকারে তিনি বলেন- এ পর্যন্ত ২ শতাধিক মোবাইল ফোন উদ্ধার করতে সক্ষম হয়েছি এবং ভুক্তভোগী যারা জিডি করেন তারা শুধুমাত্র অত্র অঞ্চলের নয় বরং তারা দেশের বিভিন্ন থানা থেকে আসে তাদের মোবাইল উদ্ধার করতে। ভুক্তভোগীদের প্রশংসা সম্পর্কে কথা বললে তিনি বলেন আমি আমার পেশা নিয়ে অনেক গর্ববোধ করি আর সবার ভালোবাসা নিয়ে আমি বেঁচে থাকতে চাই।

ভুক্তভোগীদের সাথে কথা বললে জানা যায়- আমরা কোনো সময় ভাবিনি যে আমাদের হারিয়ে যাওয়া মোবাইল ফোন আবার কখনো আমরা ব্যবহার করতে পারবো বলে। সত্যিই অনেক প্রশংসার কাজ করছেন শেরপুর ফাঁড়ি পুলিশের এ এস আই মোশাহিদ কামাল।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..