1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

আজ বাংলাদেশের বিশ্বকাপ মিশন শুরু

  • আপডেট টাইম : সোমবার, ২৪ অক্টোবর, ২০২২
  • ১০৩ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : টি টোয়েন্টির দল হিসেবে সময়টা ভালো যাচ্ছে না টিম বাংলাদেশের। সবশেষ প্রস্ততি ম্যাচটিতে বৃষ্টিতে বাদ হওয়ার আগে আফগানিস্তানের কাছে শোচনীয়ভাবে হারে সাকিবের দল। এরও আগে ত্রিদেশীয় সিরিজে একটিও জয় পায়নি তারা। তারও আগে এশিয়া কাপেও ছিল একই অবস্থা।

হারের এমন সময়তে নেদারল্যান্ডের বিপক্ষের ম্যাচ দিয়ে সোমবার (১৪ অক্টোবর) টি টোয়েন্টি মিশন শুরু করবে টাইগার বাহিনী। হোবার্টে বাংলাদেশ সময় সকাল ১০টায় শুরু হবে ম্যাচটি।

ক্রিকেটের সংক্ষিপ্ত পরিসরে ডাচদের বিরুদ্ধে তিনবার খেলেছে টিম বাংলাদেশ। এসব ম্যাচের সবকটিতে জিতেছে তারা। তবে বাংলাদেশের বিরুদ্ধে হারের কারণ দেখছে না ডাচ অধিনায়ক। এমন অবস্থায় একটু বেশি চাপে রয়েছে সাকিবরা।

নেদারল্যান্ডসের বিপক্ষে ম্যাচে তিন পেইসার ও এক স্পিনার কম্বিনেশনে খেলার সম্ভাবনা রয়েছে বাংলাদেশের। একাদশে অনুপস্থিতি দেখা যেতে পারে মুস্তাফিজুর রহমানের। আর সেই সুবাদে বিশ্বকাপে অভিষেক ঘটতে পারে হাসান মাহমুদের।

টি টোয়েন্টি বিশ্বকাপ মিশনে দলের একাদশ কিংবা পজিশন নিয়ে কোন কথা দল থেকে না জানা গেলেও ম্যাচ শুরুর একদিন আগে আজ রোববার দলের অধিনায়ক সাকিব আল হাসান হোবার্ট থেকে দলের সবশেষ অবস্থা সম্পর্কে বলেছেন, ‘সবাই ওপেন মাইন্ডেড থাকবে, দলের প্রয়োজনে যাকে যখন যেখানে খেলতে হয় বা যে ওভার বোলিং করা লাগে, যে জায়গায় ফিল্ডিং করা লাগে সবাই সেটার জন্য প্রস্তুত থাকবে। ’

বিশ্বকাপে বাংলাদেশের স্কোয়াড : সাকিব আল হাসান (অধিনায়ক), নুরুল হাসান সোহান (সহ-অধিনায়ক), লিটন দাস, আফিফ হোসেন, মেহেদী হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, মোসাদ্দেক হোসেন সৈকত, ইয়াসির আলী রাব্বি, নাসুম আহমেদ, এবাদত হোসেন, শরিফুল ইসলাম, হাসান মাহমুদ, নাজমুল হোসেন শান্ত ও সৌম্য সরকার।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..