1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মানবতার ডাক্তার সত্য রঞ্জন দাস আর নেই

  • আপডেট টাইম : রবিবার, ৩০ অক্টোবর, ২০২২
  • ৩১৭ বার পঠিত

স্টাফ রিপোর্টার : চলে গেলেন মৌলভীবাজারের প্রবীণ চিকিৎসক ডা. সত্য রঞ্জন দাস।

আজ রোববার ভোর ৫টা ১৫ মিনিটে সিলেটের মাউন্ট অ্যাডোরা হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৫ বছর। ডা. সত্য রঞ্জন দাস মৌলভীবাজারের মানবতার ডাক্তার হিসেবে পরিচিত ছিলেন।

ফি হিসেবে কেউ ৫০ টাকা, কেউ ১০০ টাকা দিয়ে তাঁর কাছ থেকে রোগের চিকিৎসাপত্র নিতেন। টাকা না থাকলে বিনামূল্যেই রোগী দেখতেন এই মানবতার ডাক্তার।

শহরের সেন্ট্রাল রোডে ছিলো তাঁর চেম্বার। বাসা সৈয়ারপুরে। সবই ছিলো সাধারণ মানুষের জন্য উন্মুক্ত। ভরসার জায়গা। প্রবীণ এই ডাক্তারের মৃত্যুতে তাই শহর জুড়ে নেমেছে শোকের ছায়া।

ডাক্তার সত্য রঞ্জন দাসের থেকে সেবা নেয়া একজন বলেন- সত্য বাবুর হাতে চিকিৎসা নেন নি এই শহরে খুব অল্প মানুষই পাওয়া যাবে। এই শহরে কিছুদিন আগেও যখন এতোশত মেডিক্যাল সেন্টার ছিলো না তখন সত্য বাবুই ছিলেন সকলের ভরসা। ছোট শিশু থেকে শুরু করে বুড়ো সবাইকেই সত্য বাবু চিকিৎসা দিতেন উদারভাবে। চিকিৎসা শেষে কোনোদিন টাকা চান নি নিজ থেকে। যার যা খুশি দিয়ে গেছে, তা পেয়েই খুশি ছিলেন তিনি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..