1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

জিম্বাবুয়েকে হারিয়ে দিল নেদারল্যান্ডস

  • আপডেট টাইম : বুধবার, ২ নভেম্বর, ২০২২
  • ১১৮ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : এই ম্যাচটি জিতলে সেমিফাইনালের দৌড়ে ভালোভাবেই থাকতো জিম্বাবুয়ে। কিন্তু গুরুত্বপূর্ণ এই ম্যাচটি জিততে পারল না ক্রেইগ আরভিনের দল। এতে বিশ্বকাপ থেকে বিদায় প্রায় নিশ্চিত হয়ে গেল তাদের।

অ্যাডিলেড ওভালে আজ (বুধবার) জিম্বাবুয়েকে ৫ উইকেট আর ২ ওভার হাতে রেখে হারিয়েছে নেদারল্যান্ডস। সুপার টুয়েলভপর্বে এটিই তাদের প্রথম জয়।

এর আগে সিকান্দার রাজা ঝড় তুললেন। কিন্তু সেই ঝড়ের পরও পুঁজিটা বড় হলো না জিম্বাবুয়ের। নেদারল্যান্ডস বোলারদের তোপে ইনিংসের ৪ বল বাকি থাকতে ১১৭ রানেই গুটিয়ে যায় ক্রেইগ আরভিনের দল।

অ্যাডিলেইড ওভালে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছিল জিম্বাবুয়ে। কিন্তু শুরু থেকেই একদম সুবিধা করতে পারেনি তারা। পাওয়ার প্লে’র ৬ ওভারে ৩ উইকেট হারিয়ে মাত্র ২০ রান তুলতে পারে জিম্বাবুইয়ানরা।

এরপর সিকান্দার রাজা আর শন উইলিয়ামস ৪৮ রানের জুটিতে দলকে লড়াইয়ে ফিরিয়েছিলেন। কিন্তু ২৩ বলে ২৮ করে উইলিয়ামস আউট হওয়ার পর ফের মরক লাগে জিম্বাবুয়ের ইনিংসে।

সতীর্থদের আসা-যাওয়ার মিছিলেও নিজের ব্যাটিংটা চালিয়ে যাচ্ছিলেন রাজা। ২৪ বলে ৩টি করে চার-ছক্কায় ৪০ রান করা এই অলরাউন্ডারকে থামান বেস ডে লিডে। শেষ পর্যন্ত ১১৭ রানেই থেমে যায় জিম্বাবুয়ে।

ডাচ বোলারদের মধ্যে সবচেয়ে সফল ছিলেন পল ভেন ম্যাকেরেন। ডানহাতি এই পেসার ২৯ রানে নেন ৩টি উইকেট। ২টি করে উইকেট শিকার ব্রেন্ডন গ্লোভার, লভান ফন বিক এবং বেস ডে লিডের।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..