1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বড়লেখায় খোলা সরিষার তেল বোতলজাত করে বিক্রি, লাখ টাকা জরিমানা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩ নভেম্বর, ২০২২
  • ২৮৫ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি :: মৌলভীবাজারের বড়লেখায় গুণগতমান নিশ্চিত ছাড়াই মিথ্যা তথ্য সম্বলিত বিজ্ঞাপন দিয়ে খোলা (এমপি) সরিষার তেল বোতলজাত করে বিক্রির অভিযোগে প্রীতম ফুড প্রোডাক্টসকে ১ লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (০৩ নভেম্বর) বেলা দুইটায় পৌরসভার বারইগ্রাম এলাকায় এই অভিযান চালানো হয়েছে। আদালত পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জাহাঙ্গীর হোসাইন।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, প্রীতম ফুড প্রোডাক্টস দীর্ঘদিন ধরে গুণগতমান নিশ্চিত ছাড়াই মিথ্যা তথ্য সম্বলিত বিজ্ঞাপন দিয়ে খোলা (এমপি) সরিষার তেল বোতলজাত করে বিক্রি করছিল। খবর পেয়ে বৃহস্পতিবার (০৩ নভেম্বর) বেলা দুইটায় সেখানে অভিযান চালান সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জাহাঙ্গীর হোসাইন। অভিযানে তিনি দেখতে পান গুণগতমান নিশ্চিত ছাড়াই খোলা সরিষার তেল বোতলজাত করা হচ্ছে। পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে নিরাপদ খাদ্য আইন, ২০১৩ এর সংশ্লিষ্ট ধারায় প্রীতম ফুড প্রোডাক্টসকে ১ লাখ টাকা জরিমানা করা হয়।

সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জাহাঙ্গীর হোসাইন জানান, জনস্বার্থে এধরনের অভিযান অব্যাহত থাকবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..