1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ঢাকা-ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল শুরু

  • আপডেট টাইম : শনিবার, ১২ নভেম্বর, ২০২২
  • ১৯০ বার পঠিত

অনলাইন ডেস্ক::গাজীপুরের শ্রীপুরে ঢাকাগামী জামালপুর কমিউটার ট্রেনের ইঞ্জিন বিকল হওয়ার ৩ ঘণ্টা পর ঢাকা-ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে।

আজ শনিবার (১২ নভেম্বর) বেলা ১২টা ৩৮ মিনিটের দিকে বিকল্প ইঞ্জিন টেনে শ্রীপুর স্টেশনে আনা হলে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

বিষয়টি নিশ্চিত করে শ্রীপুর রেলওয়ে স্টেশনের স্টেশনমাস্টার শামীমা জাহান জানান, জামালপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী কমিউটার ট্রেন সকাল ১০টার কিছু সময় পর কাওরাইদ রেলস্টেশন থেকে শ্রীপুর স্টেশনের উদ্দেশে ছেড়ে আসে। শনিবার বেলা ১০টা ২০ মিনিটের দিকে ট্রেনটি কাওরাইদ রেলস্টেশন ও সাতখামাইর স্টেশনের মাঝামাঝি মাইজপাড়া এলাকায় পৌঁছালে ট্রেনের ইঞ্জিন বিকল হয়। এতে ঢাকা-ময়মনসিংহ সড়কে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়।

তিনি জানান, ট্রেন চলাচল স্বাভাবিক করতে রাজেন্দ্রপুর স্টেশনে যাত্রা বিরতি দেওয়া মহুয়া এক্সপ্রেসের ইঞ্জিন আলাদা করে বিকল হওয়া জামালপুর কমিউটার ট্রেনটিকে সচল করে শ্রীপুর স্টেশনে আনা হয়। পরে দুপুর ১২টা ৩৮ মিনিটের দিকে ট্রেন চলাচল স্বাভাবিক হয়। ফলে কাওরাইদ রেলস্টেশনে যাত্রা বিরতি দেওয়া ব্রহ্মপুত্র এক্সপ্রেস ট্রেনটি ঢাকার উদ্দেশে ছেড়ে গেছে এবং রাজেন্দ্রপুর স্টেশনে মহুয়া এক্সপ্রেসের ইঞ্জিন পৌঁছালে ট্রেনটি ময়মনসিংহের উদ্দেশে ছেড়ে যাবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..