1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

আইপিএল ছাড়লেও পোলার্ডকে ছাড়ল না মুম্বাই

  • আপডেট টাইম : বুধবার, ১৬ নভেম্বর, ২০২২
  • ১২১ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : আনুষ্ঠানিক ঘোষণা দিয়ে আইপিএল থেকে অবসর নিলেন ওয়েস্ট ইন্ডিজের তারকা অলরাউন্ডার কায়রন পোলার্ড।

আইপিএল থেকে পোলার্ড বিদায় নিলেও তাকে ছাড়তে নারাজ তার দল মুম্বাই ইন্ডিয়ান্স। আইপিএলের দ্বিতীয় আসর তথা ২০০৯ সাল থেকেই মুম্বাই ইন্ডিয়ান্সের অংশ হয়ে আছেন পোলার্ড। মুম্বাইয়ের রেকর্ড পাঁচবারের শিরোপা জয়ে অনন্য অবদান রেখেছেন তিনি।

তাইতো পোলার্ড আইপিএল থেকে বিদায় নিতে চাইলেও তাকে ছাড়তে নারাজ তার দল মুম্বাই ইন্ডিয়ান্স। এখন থেকে মাঠের আইপিএলে দেখা না গেলেও মুম্বাইয়ের কোচিং স্টাফে দেখা যাবে এই ক্যারিবীয় অলরাউন্ডারকে।

মঙ্গলবার এক বিবৃতিতে পোলার্ড বলেন, আমার টার্গেট ছিল আরও কয়েক বছর আইপিএল খেলার। যে কারণে অবসর নেওয়ার সিদ্ধান্তটা সহজ ছিল না। তবে মুম্বাই ইন্ডিয়ানসের সঙ্গে আলোচনার পর আইপিএলকে বিদায় বলার সিদ্ধান্ত নিয়েছি। আমি যদি মুম্বাই ইন্ডিয়ানসের হয়ে না খেলি, তাহলে মুম্বাই ইন্ডিয়ানসের বিপক্ষেও নিজেকে খেলতে দেখতে পারব না।

মুম্বাইয়ে নিজের নতুন ভূমিকা নিয়ে পোলার্ড বলেন, এটা মোটেও আবেগপ্রবণ বিদায় নয়। আমি আইপিএলে মুম্বাইয়ের ব্যাটিং কোচের দায়িত্ব নিচ্ছি, মুম্বাই ইন্ডিয়ানস আমিরাতের হয়ে খেলব। আমার ক্যারিয়ারের পরের অধ্যায়টা রোমাঞ্চকর। এটি আমার খেলোয়াড়ি ক্যারিয়ার থেকে কোচিংয়ের ক্যারিয়ারে পালাবদলে সহায়তা করবে।

প্রসঙ্গত, মুম্বাইয়ের হয়ে আইপিএলে ১৮৯টি ম্যাচ খেলে ব্যাট হাতে ৩ হাজার ৪১২ রান করার পাশাপাশি বল হাতে নিয়েছেন ৬৯টি উইকেট। আইপিএলে পঞ্চম সর্বোচ্চ ২২৩টি ছক্কা মারার পাশাপাশি ১৪ বার ম্যাচসেরা হয়েছেন পোলার্ড।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..