1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

না ফেরার দেশে চলে গেলেন অস্কারজয়ী অভিনেত্রী আইরিন কারা

  • আপডেট টাইম : রবিবার, ২৭ নভেম্বর, ২০২২
  • ২১৮ বার পঠিত

অনলাইন ডেস্ক::না ফেরার দেশে চলে গেলেন আমেরিকান অস্কারজয়ী গায়িকা এবং অভিনেত্রী আইরিন কারা। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৬৩। ফ্লোরিডার নিজ বাসায় মৃত্যুবরণ করেছেন এ অভিনেত্রী। তবে তার মৃত্যুর কারণ এখনও জানা যায়নি।

কারার মৃত্যুর খবরটি নিশ্চিত করে তার প্রচারক জুডিথ এ মুজ। তিনি কারার প্রশংসা করে বলেন, আইরিন কারা তার সঙ্গীত ও চলচ্চিত্রের মাধ্যমে ভক্ত-অনুরাগীদের মাঝে চিরকাল বেঁচে থাকবেন।

নিউ ইয়র্ক সিটির ব্রঙ্কসে ১৯৫৯ সালে জন্ম নেন কারা। তার বাবা পুয়ের্তো রিকান এবং মা একজন কিউবান-আমেরিকান। পাঁচ ভাইবোনদের মধ্যে সর্বকনিষ্ঠ ছিলেন এ অভিনেত্রী।

১৯৮০ সালের ‘ফেম’ সিনেমার টাইটেল গানটির জন্য ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন এই গায়িকা। এছাড়া ‘ফ্ল্যাশড্যান্স… হোয়াট এ ফিলিং’ সহ আরও কিছু জনপ্রিয় গানের লেখক ও গায়িকা হিসেবে অনেক খ্যাতি লাভ করেছিলেন কারা।

‘হোয়াট এ ফিলিং’ গানটির জন্যই অস্কার এবং একটি গ্র্যামি এ্যাওয়ার্ড অর্জন করেন এ গায়িকা-অভিনেত্রী। তবে গায়িকা হিসেবে সফলতা পাওয়ার পর অভিনয়েও নাম লেখান তিনি। সিনেমায় ক্লিন্ট ইস্টউড, টাটুম ও নিলের মতো অভিনেতাদের বিপরীতে কাজ করেছেন কারা। ১৯৮১ সালে গোল্ডেন গ্লোব পুরস্কারে সেরা অভিনেত্রীর মনোনয়ন পেয়েছিলেন তিনি।

উল্লেখ্য, স্প্যানিশ ভাষার একটি টিভি চ্যানেলের মাধ্যমে কর্মজীবনে পা রাখেন আইরিন কারা। তবে ১৯৮০ সালে সিনেমায় কোকো হার্নান্দেজের ভূমিকায় অভিনয় করে এবং ফেমের টাইটেল গানটি গেয়ে তারকা খ্যাতি পান তিনি। কারার ম্ত্যৃুতে শোক জানিয়েছেন হলিউড অঙ্গনের তার সব সহকর্মী ও চলচ্চিত্র তারকারা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..