1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৬:১৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
মৌলভীবাজারের ৫টি রেলওয়ে স্টেশন বন্ধ থাকায় এখন ভুতুরে বাড়ি: যাত্রী দুর্ভোগ চরমে: চুরি ও নষ্ট হচ্ছে রেলওয়ের মুল্যবান সম্পদ,নতুন বছরে দৃঢ় হোক সম্প্রীতির বন্ধন, দূর হোক সংকট: প্রধানমন্ত্রী. আজ রোববার উদযাপন হবে বই উৎসব. দুর্গম এলাকায় বিকল্প ব্যবস্থায় নতুন বই পাঠানো হবে: শিক্ষামন্ত্রী, নতুন বছরে নতুন শিক্ষাক্রম চালু হচ্ছে : শিক্ষামন্ত্রী, নতুন আশা নিয়ে মধ্যরাতে বরণ করা হবে ২০২৩ সাল, সিডনিতে আতশবাজির মধ্য দিয়ে ‘নিউ ইয়ার’ বরণ, ইংরেজি নববর্ষ উদযাপনে পুলিশের কড়াকড়ি,আবারও প্রেস ক্লাবের সভাপতি ফরিদা, সম্পাদক হলেন শ্যামল ,নতুন বছরকে স্বাগত জানাতে কুয়াকাটায় পর্যটকের ঢল

মো: মাসুদ ফাউন্ডেশনের ৫ম বর্ষে পর্দাপন উপলক্ষে স্বেচ্ছাসেবী মিলনমেলা

  • আপডেট টাইম : শনিবার, ৩ ডিসেম্বর, ২০২২
  • ৩৪৫ বার পঠিত

 

স্টাফ রিপোর্টার::মো: মাসুদ ফাউন্ডেশনের ৫ম বর্ষে পর্দাপন উপলক্ষে নানা আয়োজনের মধ্যে দিয়ে স্বেচ্ছাসেবী মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার ১ ডিসেম্বর দুপুরে শহরের বড়কাপনস্থ ফাউন্ডেশনের কার্যালয়ে মিলমেলায় প্রধান অতিথি হিসেবে কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন মৌলভীবাজার পৌরসভার মেয়র মো: ফজলুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন মৌলভীবাজার জেলা সাংবাদিক সমিতির সভাপতি সিনিয়র সাংবাদিক সৈয়দ হুমায়েদ আলী শাহীন, একাটুনা ইউনিয়নের চেয়ারম্যান মো: আবু সুফিয়ান, বিশিষ্ট নাট্যব্যক্তিত্ব ও সংগঠক খালেদ চৌধুরী, পৌর কাউন্সিলর ফয়ছল আহমদ, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল মতিন, বিশিষ্ট ব্যবসায়ী মো: অলিউর রহমান।

বক্তারা মো: মাসুদ ফাউন্ডেশনের উদ্যোগে বিগত বন্যা ও করোনার সময় অসহায় ও হতদরিদ্র মানুষের পাশে দাড়াঁনোর প্রশংসা করে এ ধারা অব্যাহত রাখার অনুরোধ জানান। শেষে অতিথিরা অসহায় ও দরিদ্র মানুষের মাঝে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ করেন।

উল্লেখ্য মৌলভীবাজার পৌরসভার একাধিকবারের নির্বাচিত কাউন্সিলর বিশিষ্ট সমাজসেবক মো: মাসুদ এর নামে প্রতিষ্ঠিত এই ফাউন্ডেশনটি অসহায় ও দরিদ্র মানুষের জন্য দীর্ঘদিন থেকে নানা সহযোগিতা করে যাচ্ছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..