1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ফাইনালের আগে বাংলাদেশি সমর্থকদের জন্য মেসির মা ও স্ত্রী’র বিশেষ বার্তা

  • আপডেট টাইম : শনিবার, ১৭ ডিসেম্বর, ২০২২
  • ১২৫ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : ৩৬ বছরের শিরোপা খরা কাটাতে ৩৬ ম্যাচ অপরাজিত থেকে কাতারে পা রাখে আর্জেন্টিনা। কিন্তু প্রথম ম্যাচেই সৌদি আরবের বিপক্ষে হেরে খাদের কিনারায় পৌঁছে যায় দু’বারের বিশ্বচ্যাম্পিয়নরা।

সেখান থেকে দুর্দান্তভাবে ঘুরে দাঁড়িয়ে একের পর এক ডু অর ডাই ম্যাচে জয় নিয়ে সবার আগে ফাইনালে জায়গা করে নেয় আলবিসেলেস্তেরা। মেসির হাতে বিশ্বকাপ শিরোপা ওঠার পথে এখন আর মাত্র একটি বাঁধা। স্বভাবতই পুরো বিশ্ব তাকিয়ে রয়েছে সেই ম্যাচের দিকে।

বিশ্বকাপকে ঘিরে এরই মধ্যে বাংলাদেশ নামটাও বেশ পরিচিত হয়ে উঠেছে আর্জেন্টাইনদের কাছে। এমনকি কোটি বাঙালি ভক্তের ভালোবাসার কথা জানেন বিশ্বতারকা লিওলেন মেসির মা সেলিয়া মারিয়া কুচ্চিত্তিনি ও সহধর্মীনী আন্তোনেলা রোকুজ্জোও।

ক্রোয়েশিয়ার বিপক্ষে ম্যাচ শেষে তাই তো বাংলাদেশি গণমাধ্যমের কাছে সেই ভালোবাসা নিয়ে উচ্ছ্বাসও জানিয়েছেন মেসির মা ও তার স্ত্রী। ক্রোয়েশিয়া ম্যাচের পর বাড়ি ফিরছিল মেসির পরিবার।

সে সময় বিশ্বতারকার মা সেলিয়া কুচ্চিত্তিনি বাংলাদেশের একটি গণমাধ্যমকে বলেন, বাংলাদেশের মানুষ আর্জেন্টিনাকে যে ভালোবাসা দিয়েছে সেটা অভাবনীয়। এতো দূরের একটা দেশ যে আমার মেসিকে ঘিরে উদযাপন করে সেটা নিঃসন্দেহে গর্বের। আমাদের পক্ষ থেকেও তাদের জন্য ভালোবাসা।

এসময় মেসির স্ত্রী আন্তোনেলা রোকুজ্জো বলে ওঠেন, ধন্যবাদ বাংলাদেশ। সেইসঙ্গে বাংলাদেশের ভক্তদের ভালোবাসা জানান মেসির বড় ভাই মাতিয়াস মেসিসহ পরিবারের অন্যান্য সদস্যরা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..