1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

আল-নাসরে মেডিকেল পরীক্ষার অপেক্ষায় রোনালদো

  • আপডেট টাইম : বুধবার, ২৮ ডিসেম্বর, ২০২২
  • ১৮৬ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : সৌদি আরবের ক্লাক আল-নাসরে যোগ দিতে যাচ্ছেন ক্রিস্টিয়ানো রোনালদো। এই বিষয়টি অনেকটাই নিশ্চিত হয়ে গিয়েছিল। পর্তুগিজ এই সুপারস্টার এখন সেখানে মেডিকেল পরীক্ষার অপেক্ষায় রয়েছেন বলে ক্লাব সূত্র নিশ্চিত করেছে।
পাঁচবারের ব্যালন ডি’অর বিজয়ী রোনালদো নভেম্বরের শেষে ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়ার পর ফ্রি-এজেন্টে পরিণত হন। ইউনাইটেডে তিনি দ্বিতীয় মেয়াদে যোগ দিয়েছিলেন। সিবিএস স্পোর্টসের সূত্রমতে ইউরোপিয়ান শীর্ষ ক্লাবগুলো রোনালদোকে দলে ভেড়াতে অনীহা দেখালে সৌদি আরবের আল-নাসরেই হতে যাচ্ছে সিআর সেভেনের পরবর্তী ঠিকানা। প্রতি সপ্তাহে তাকে ৮ লাখ ৩০ হাজার পাউন্ড দেওয়া হবে বলে সূত্রটি নিশ্চিত করেছে। এর সঙ্গে বাড়তি হিসেবে রোনালদোর ইমেজ স্বত্ব চুক্তির পরিমাণও যোগ হবে বলে ধারণা করা হচ্ছে।

গত গ্রীষ্মের দলবদলের শুরু থেকেই রোনালদোর ভবিষ্যৎ নিয়ে শোনা যাচ্ছিল নানা গুঞ্জন। নানা নাটকীয়তার পর অবশ্য শেষ পর্যন্ত ম্যানচেস্টার ইউনাইটেডেই থেকে যান রোনালদো। তবে সেই থাকাটা একেবারেই সুখের হয়নি। খেলা মাঠে গড়ানোর পর কোচ এরিক টেন হাগের পরিকল্পনায় রোনালদোর না থাকাটা স্পষ্ট হয়। বেশির ভাগ ম্যাচে তাকে বেঞ্চে বসেই কাটাতে হয়।
মৌসুমের শুরু থেকে রোনালদো চেয়েছিলেন চ্যাম্পিয়নস লিগে অেংশ নেওয়া কোনো ক্লাবে খেলতে। তবে চেষ্টা করেও শেষ পর্যন্ত নিজের জন্য কাক্সিক্ষত কোনো ক্লাব খুঁজে পাননি সাবেক রিয়াল মাদ্রিদ তারকা। অবশেষে সৌদি ক্লাবের দেওয়া অর্থনৈতিকভাবে লোভনীয় প্রস্তাবই গ্রহণ করতে যাচ্ছেন রোনালদো।
বিশ^কাপে পর্তুগাল কোয়ার্টার ফাইনালে খেললেও ৩৭ বছর বয়সী রোনালদো কাতারে খুব একটা সুবিধা করতে পারেননি। যদিও ঘানার বিরুদ্ধে প্রথম ম্যাচেই তিনি গোল পেয়েছিলেন। গ্রুপ পর্বে তিনটি ম্যাচেই খেলেছেন মূল একাদশে। কিন্তু নক আউট পর্বে তাকে দুটি ম্যাচেই বদলি বেঞ্চে থাকতে হয়েছে। বিদায়ী ম্যাচে কোয়ার্টার ফাইনালে মরক্কোর বিরুদ্ধে বেঞ্চ থেকে মাঠে নেমেছিলেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..