1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

অভিষেকে শিবাম মাভি’র বাজিমাৎ

  • আপডেট টাইম : বুধবার, ৪ জানুয়ারী, ২০২৩
  • ১৩৮ বার পঠিত

ডেস্ক রিপোর্ট: পার্থক্যটা তৈরি হয়েছে শেষ ওভারে। শ্রীলঙ্কা পেসার রাজিথার শেষ ৬ বলে দীপক হোদা-অক্ষয় প্যাটেল নিয়েছেন ১৩ রান। শেষ ৬ বলে সেই ১৩ রানের টার্গেটই পেয়েছিল শ্রীলঙ্কা। বাঁ হাতি স্পিনার অক্ষয় প্যাটেলের প্রথম বলটি ওয়াইড, তৃতীয় বলটি করুণারত্নে ছক্কা মারলে শেষ ৩ বলে ৫ রানের টার্গেটে দাঁড়িয়ে জয়ের জয়ের আবহ পাওয়ার কথা ছিল শ্রীলঙ্কার। তবে ৪র্থ বলকে ওয়াইড কল না করে শ্রীলঙ্কাকে ধাক্কা দিয়েছেন আম্পায়ার। শেষ ২ বলে দুটি রান আউটে জয় হাতছাড়া করেছে শ্রীলঙ্কা। মুম্বাইয়ে টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে শেষ ওভার থ্রিলারে ২ রানে হেরেছে শ্রীলঙ্কা।
এই ম্যাচে কোহলি,রোহিত,লোকেশ রাহুল, পন্ট, সিরাজ,সামী,আইয়ারহীন ভারতের হয়ে টি-টোয়েন্টি অভিষেক হয়েছে সুবমান গিল, শিবাম মাভি’র। প্রথমে ব্যাট করে ভারত ১৬২/৫ স্কোর করেছে অবিচ্ছিন্ন ৬ষ্ঠ জুটির ৩৫ বলে ৬৮ রানে। ইশান-কিষাণ ২৯ বলে ৩৭,হার্দিক ২৭ বলে ২৯, শেষ পাওয়ার প্লে-তে ব্যাটে ঝড় তোলা দীপক হোদা’র ২৩ বলে ১ চার, ৪ ছক্কায় ৪১*, অক্ষয় প্যাটেলের ২০ বলে হার না মানা ৩১ রানে ভারত পেয়েছে চ্যালেঞ্জিং স্কোর।
জবাব দিতে এসে এক পর্যায়ে শ্রীলঙ্কার স্কোর ছিল ৬৮/৫। সেখান থেকে ৬ষ্ঠ উইকেট জুটি ২৩ বলে ৪০ রান করলে জমে ওঠে ম্যাচটি। শেষ ৩০ বলে ৫৩ রানের টার্গেটটা অসাধ্য মনে হয়নি অধিনায়ক দাসুন সানাকা (২৭ বলে ৩ চার, ৩ ছক্কায় ৪৫) এবং হাসারাঙ্গার (১০ বলে ২১) ব্যাটিংয়ে। তবে অভিষক রাঙানো ভারত পেস বোলার শিবাম মাভি’র (৪-০-২২-৪) বোলিং ম্লান হতে দেননি আর এক তরুণ পেসার উমরান মালিক (২/২৭)। শেষ ওভার থ্রিলারে হার্দিক পাণ্ডিয়ার ভারতকে জয়ের বন্দরে পৌছে দিয়েছেন অক্ষয় প্যাটেল।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..