1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বড়লেখার পাথারিয়া গাংকুল ডিগ্রী মাদ্রাসার ১২ শিক্ষককে বিদায়ী ও মরনোত্তর সংবর্ধনা

  • আপডেট টাইম : শনিবার, ২৮ জানুয়ারী, ২০২৩
  • ১০৫ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি: বড়লেখা উপজেলার সুপ্রাচীন দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান পাথারিয়া গাংকুল মনসুরিয়া ফাজিল ডিগ্রী মাদ্রাসার অবসরপ্রাপ্ত ১২ জন শিক্ষককে শনিবার মাদ্রাসার গভর্নিংবডির পক্ষ থেকে বিদায়ী ও মরনোত্তর সংবর্ধনা দেওয়া হয়েছে। গভর্নিংবডির সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দরের সভাপতিত্বে ও সিনিয়র মৌলভী শিক্ষক মুহাম্মদ কামরুল হাসানের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান মো. মিছবাহুর রহমান। এতে স্বাগত বক্তব্য রাখেন মাদ্রাসার অধ্যক্ষ ও সচিব এফএইচএম ইউসুফ আলী। সংবর্ধিত বিদায়ী শিক্ষকবৃন্দ হলেন- মাহতাব উদ্দিন চৌধুরী, সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা হাফিজুর রহমান, লুৎফুর রহমান, আব্দুল বারী, আব্দুস শহিদ, প্রভাষক আব্দুল কাদির ও নিজাম উদ্দিন। মরনোত্তর সংবর্ধিত শিক্ষকবৃন্দ হলেন- সাবেক অধ্যক্ষ আব্দুল কাইয়ুম, আরবী প্রভাষক নাসির উদ্দিন, শিক্ষক শামছুল আলম, জুবায়ের আহমদ ও আব্দুল জলিল।

সভায় সংবর্ধিত ও বিশেষ অতিথির বক্তব্য রাখেন কানাইঘাট ঝিংগাবাড়ি ফাজিল ডিগ্রী মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা হাফিজুর রহমান, দক্ষিণভাগ দক্ষিণ ইউপি চেয়ারম্যান আজির উদ্দিন, জেলা পরিষদ সদস্য আজিম উদ্দিন ও বদরুল ইসলাম, গোলাপগঞ্জ ফুলবাড়ি ফাজিল ডিগ্রী মাদ্রাসার সাবেক অধ্যক্ষ মাওলানা ইব্রাহিম আলী, অবসরপ্রাপ্ত শিক্ষক মাহতাব উদ্দিন চৌধুরী, জুড়ী টিএন খানম একাডেমি ডিগ্রী কলেজের বাংলা বিভাগের প্রধান আব্দুল রব্বানী, মাদ্রাসার গভর্নিংবডির সদস্য আমির উদ্দিন প্রমুখ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..