1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

দক্ষিণ আফ্রিকায় জন্মদিনের অনুষ্ঠানে গুলিতে নিহত ৮

  • আপডেট টাইম : সোমবার, ৩০ জানুয়ারী, ২০২৩
  • ১৭১ বার পঠিত

অনলাইন ডেস্ক:: দক্ষিণ আফিকার একটি শহরে জন্মদিন পালনকালে লোকজনের ওপর বন্দুকধারীদের বেপরোয়া গুলিবর্ষণে আটজন নিহত ও তিনজন আহত হয়েছে। আজ সোমবার পুলিশ এ কথা জানিয়েছে।
পুলিশের এক বিবৃতিতে বলা হয়, ‘দেশটির দক্ষিণাঞ্চলীয় বন্দর নগর জিকেবারহায় বাড়ির মালিক রোববার সন্ধ্যায় তার জন্মদিন পালন করার সময় অজ্ঞাতনামা দুই বন্দকধারী সেখানে প্রবেশ করে এবং অতিথিদের লক্ষ্য করে নির্বিচারে গুলি চালানো শুরু করে। আগে এটি পোর্ট এলিজাবেথ হিসেবে পরিচিত ছিল।’পুলিশ জানায়, বন্দুকধারীরা ‘অতিথিদের উপর এলোপাতাড়ি গুলি চালায়।’তারা আরও জানায়, সেখানে হামলায় আটজন নিহত ও তিনজন আহত হয়। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং তাদের চিকিৎসা চলছে। বর্তমানে তাদের অবস্থা আশংকাজনক। নিহতদের মধ্যে বাড়ির মালিকও রয়েছে।’এ হামলার ঘটনায় ইতোমধ্যে তদন্ত শুরু হয়েছে।দক্ষিণ আফ্রিকায় বন্দুক হামলা একটি স্বাভাবিক ঘটনা হয়ে দাঁড়িয়েছে। বিশ্বের যেসব দেশে সংঘবদ্ধ সহিংসতায় হত্যার হার সবচেয়ে বেশি সেসব দেশের মধ্যে অন্যতম হচ্ছে দক্ষিণ আফ্রিকা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..