1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ভূমিকম্পে বিধ্বস্ত তুরস্ক-সিরিয়ার জন্য সহায়তা চান মেসি

  • আপডেট টাইম : সোমবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৩২ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : তুরস্ক ও সিরিয়ায় ৬ ফেব্রুয়ারির ভয়াবহ ভূমিকম্পে সহায়-সম্বল হারানো লোকজন, বিশেষত শিশুদের সহায়তার আহ্বান জানিয়েছেন আর্জেন্টিনার ফুটবল কিংবদন্তি লিওনেল মেসি।
সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে রোববার এক পোস্টে তিনি এ আহ্বান জানান।
তুরস্ক ও সিরিয়ায় ভূমিকম্পে ক্ষতিগ্রস্ত শিশুদের সহায়তায় কাজ করছে জাতিসংঘের শিশুবিষয়ক সংস্থা ইউনিসেফ। মেসি তার ফলোয়ারদের ইউনিসেফের কাছে অর্থ সহায়তা পাঠানোর আহ্বান জানিয়েছেন।
পোস্টে ফরাসি ক্লাব পিএসজির এ ফরোয়ার্ড লেখেন, ‘তুরস্ক ও সিরিয়ায় বিধ্বংসী ভূমিকম্পে ক্ষতিগ্রস্ত হাজারো শিশু ও তাদের পরিবার খুবই বাজেভাবে দিনাতিপাত করছে। তাদের প্রতি আমার সহানুভূতি। ইউনিসেফ শুরু থেকেই শিশুদের সুরক্ষায় এসব এলাকায় (ভূমিকম্পে ক্ষতিগ্রস্ত) কাজ করছে। আপনাদের সহায়তা খুবই মূল্যবান!’
এর আগে নিজের সই করা পিএসজির জার্সি তুরস্কের ডিফেন্ডার মেরিহ দেমিরালকে দেন মেসি। দেমিরালের নেতৃত্বে তারকা খেলোয়াড়দের সই করা জার্সি নিলামে তোলা হচ্ছে, যা থেকে প্রাপ্ত অর্থ দেয়া হবে ভূমিকম্পে ক্ষতিগ্রস্তদের।
তুরস্কের দক্ষিণ ও মধ্যাঞ্চল এবং পার্শ্ববর্তী দেশ সিরিয়ায় সোমবারের ভয়াবহ ভূমিকম্পে এখন পর্যন্ত ৩৪ হাজারের বেশি মানুষের মৃত্যু হয়েছে।
প্রাণঘাতী এ দুর্যোগে তুরস্কের ১০টি প্রদেশে ১ কোটি ৩০ লাখের বেশি মানুষ ক্ষতিগ্রস্ত হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..