1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:৪৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

নেইমারকে ছাড়তে যে মূল্য নির্ধারণ করল পিএসজি

  • আপডেট টাইম : সোমবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১১৩ বার পঠিত

ডেস্ক রিপোর্ট ::ফরাসি ক্লাব পিএসজিতে সময়টা ভালো যাচ্ছে না ব্রাজিলিয়ান তারকা ফুটবলার নেইমারের। এর সঙ্গে সাম্প্রতিক বিভিন্ন ঘটনার জেরে গুঞ্জন উঠেছে, নেইমারকে রাখতে আগ্রহী নয় ক্লাব কর্তৃপক্ষ। পরের মৌসুমেই এই ফরোয়ার্ডকে ছেড়ে দিতে চলেছে তারা। বেশ কয়েকটি ফরাসি সংবাদমাধ্যমের বরাত দিয়ে জানা গেছে, ইতিমধ্যে নেইমারের মূল্যও নির্ধারণ করে ফেলেছে ফরাসি ক্লাবটি। যার পরিমাণটা বাংলাদেশি মুদ্রায় প্রায় ৬৭৪ কোটি টাকারও বেশি।
সম্প্রতি লিগ ওয়ানে নিজেদের শেষ ম্যাচে মোনাকোর বিপক্ষে হারের পর থেকেই শুরু হয় নেইমারকে নিয়ে নানা আলোচনা-সমালোচনা। ম্যাচ শেষে সতীর্থ ও ক্লাব কর্তৃপক্ষের সঙ্গে দ্বন্দে জড়ান নেইমার। এরপরেই আলোচনায় আসে পিএসজিতে নেইমারের ভবিষ্যৎ নিয়ে। মোনাকোর বিপক্ষে সেই ম্যাচের পর ফুট মার্কেটোর বরাত দিয়ে গোল ডট কম জানিয়েছিল, আসন্ন দলবদলের মৌসুমেই নেইমারকে ছেড়ে দিতে চায় পিএসজি।
এদিকে নেইমারের দলবদলের গুঞ্জনে নড়েচড়ে বসেছে ইংলিশ প্রিমিয়ার লিগের চার ক্লাব- চেলসি, ম্যানচেস্টার ইউনাইটেড, ম্যানচেস্টার সিটি ও লিভারপুল। এর মধ্যেই মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) প্যারিসে এক বৈঠকে বসে চেলসি ও পিএসজি কতৃপক্ষ। শীতকালীন দলবদলে আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী ফুটবলার এনজো ফার্নান্দেজকে রেকর্ড মূল্যে দলে টানার পর এবার গ্রীষ্মকালীন দলবদলে চেলসির মূল লক্ষ্য নেইমারকে দলে ভেড়ানো।
তাছাড়াও গতকাল এক প্রতিবেদনে স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা জানায়, নেইমারকে বিক্রি করতে প্রিমিয়ার লিগের আরও কয়েকটি ক্লাবের সঙ্গে প্রাথমিক কথা হয়েছে পিএসজির। তবে ২০২৫ সালের ৩০ জুন পর্যন্ত পিএসজির সঙ্গে চুক্তিবদ্ধ নেইমার। তাই এর আগে ফরাসি ক্লাবটি চাইলে নামমাত্র মূল্যে অথবা ধারে অন্য কোনও ক্লাবে পাঠাতে পারে নেইমারকে।
এর আগে ২০১৭ সালে বার্সেলোনা থেকে রেকর্ড মূল্যে নেইমারকে দলে ভিড়েয়েছিল পিএসজি। এখন পর্যন্ত ফরাসি ক্লাবটির হয়ে ১৭২টি ম্যাচে ১১৭টি গোল ও ৭৬টি অ্যাসিস্ট করেছেন এই ব্রাজিলিয়ান সুপারস্টার। তবে অসংখ্য গুরুত্বপূর্ণ ম্যাচে চোটের জন্য মাঠে নামতে পারেননি তিনি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..