1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

জমকালে আয়োজনে প্রবাসীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান করলো দি মৌলভীবাজার চেম্বার অব কমার্স

  • আপডেট টাইম : শুক্রবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২৪৩ বার পঠিত

বিশেষ প্রতিনিধি: দি  মৌলভীবাজার চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির আয়োজনে প্রবাসীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদানের ধারাবাহিকতার অংশ হিসেবে ২৪ জনকে দেয়া হয়েছে।

বৃহস্পতিবার দি মৌলভীবাজার চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রির সভাপতি মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও সদর উপজেলা পরিষদের জন নন্দিত চেয়ারম্যান মো: কামাল হোসেন সভাপতিত্বে চেম্বার কার্যালয়ে প্রবাসীদের সম্মানে আলোচনা সভা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়। মৌলভীবাজার জেলার বাসিন্দারা বহি বিশ্বের রাষ্ট্রে রেমিটেস্স যুদ্ধা ও  প্রবাসে দেশের সুনাম খ্যাতি অর্জনে প্রবাসীদের অবদান রাখায় এ সংবর্ধনা অনুষ্টানের আয়োজন করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, গ্রেটার লন্ডন আওয়ামীলীগের সহ সভাপতি জালাল উদ্দিন, আমেরিকা প্রবাসী শাহিব মিয়া,আব্দুল মোহাইমিন চৌধুরী, সাবেক ছাত্রর্লীগ নেতা বর্তমান লন্ডন প্রবাসী আব্দুল বাছিত,দেওয়ান ফাহিম চৌধুরী,কানাড প্রবাসী অলক সিংহ,লন্ডন প্রবাসী জয়নাল আবেদীন,কানাডা প্রবাসী ডঃ সুশীল চৌধুরী।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন- লন্ডন প্রবাসী শাহজাহান চৌধুরী, মোহাম্মদ সাইফুল শিপু,আলহাজ্ব আব্দুল মুকিত,জহির মিয়া,লিয়াকত আলী,মো: সিরাজুল ইসলাম,মো: ফজলুর রহমান,খালেদ মিয়া, নাউফুর রহমান চৌধুরী কাইয়ুম,আহমেদ আলী জুবু,আবু বক্কর.জুবেদ মিয়া,আব্দুল মালিক,সালেহ অহমদ,তরাজ মিয়াা প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান,রাজনীবিদ, সাংবাদিক,আইনজীবী,ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেনী ও পেশার গন্যমান্য  ব্যক্তিরা।

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে প্রবাসীরা তাদের বক্তব্যে মৌলভীবাজার চেম্বার অব কমার্স এ সংবর্ধনার আয়োজন করায় চেম্বার সভাপতিসহ সর্বস্তরের চেম্বার পরিচালক ও সদস্যদের ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে চেম্বার সভপতি ও সদস্য এবং অতিথিরা বিদেশীদের উদ্দেশ্যে করে বলেন, মৌলভীবাজার জেলার প্রবাসীরা দেশের উন্নয়নে বিশেষ ভুমিকা রেখে যাচ্ছেন। আমরা সবাই প্রবাসীদের কাছে কৃতজ্ঞ। প্রবাসী ও রেমিটেস্ক যুদ্ধারা নারী ও দেশের টানে সব সময় যেন সবার পরিবার ছেলে-মেয়েদেরকে নিয়ে এসে ঘুরে দেখে যান এই প্রত্যাশা করি আমরা।

প্রবাসীরা বলেন- আমরা যতই বহিবিশ্বে থাকি কিন্তুু মন আমাদের বাাংলাদেশে। আমরা যখন দেশের মাটিতে পা রাখি তখই যেন শান্তির জন্মভুমি মায়ের খোলে আসছি এমন নি:শ্বাস পাই। আমরা অতীতে ছিলাম দেশের দুর্যোগ সময়ে এবং আগামীতে ও আমরা আছি মা ও মাতৃভুমির জন্য যে কোন সহযোগিতার জন্য।

আলোচনা সভা শেষে অনুষ্ঠানের দি মৌলভীবাজার চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি সভাপতিসহ অন্যন্য অতিথিবৃন্দ প্রবাসীদের হাতে সম্মাননা স্মারক তুলে দেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..