1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

লিটন দাসকে ফেরালেন ওকস

  • আপডেট টাইম : বুধবার, ১ মার্চ, ২০২৩
  • ৯০ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : টস জিতে ব্যাট করতে নামার পর সূচনাটা দারুণ করেছিলেন ওপেনার তামিম ইকবাল ও লিটন দাস। শুরু থেকে মারমুখী ছিলেন তামিম। লিটনও মারমুখী হয়ে ওঠার চেষ্টা করছিলেন। যে কারণে দেখা গেল ৫ম ওভারে ক্রিস ওকসের ৪র্থ বলটিকে স্কয়ার লেগের ওপর দিয়ে সোজা বাউন্ডারির ওপারে নিয়ে ফেলেন লিটন দাস। কিন্তু দুর্ভাগ্য তার। ছক্কা মারার পরের বলেই এলবিডব্লিউ হয়ে গেলেন বাংলাদেশ দলের এই ওপেনার। ওকসের বলটি অফ স্ট্যাম্প ঘেঁষেই বাইরে বেরিয়ে যাচ্ছিল। ব্যাট এবং প্যাড একসঙ্গেই পেতেছিলেন লিটন। কিন্তু ব্যাট ফাঁকি দিয়ে গিয়ে বলটি প্যাড ছুঁয়ে চলে যায়। জোরালো আবেদন তুলতেই আম্পায়ার তানভির আহমেদ আঙ্গুল তুলে দিলেন।
রিভিউ নিয়েছিলেন লিটন ও তামিম। কিন্তু লাভ হলো না। আম্পায়ারস কল। বল অফ স্টাম্প হয়তো মিস করত না। তবে একেবারে আলতো ছুঁয়ে যাওয়ার মতো বল ছিল। আম্পায়ারের সিদ্ধান্তই বহাল রাখলেন টিভি আম্পায়ার সরফুদ্দৌলা। ১৫ বলে ৭ রান করে বিদায় নিলেন লিটন।
এ প্রতিবেদন লেখার সময় বাংলাদেশের রান ৫.৩ ওভারে ১ উইকেট হারিয়ে ৩৩। ১৭ রান নিয়ে ব্যাট করছেন তামিম ইকবাল ও উইকেটে নামা নাজমুল হোসেন শান্ত রানের খাতা খুলতে পারেননি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..