1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শ্রীমঙ্গলে লন্ডন প্রবাসীর উদ্যোগে শারীরিক প্রতিবন্ধী এক কন্যাকে হুইল চেয়ার প্রদান

  • আপডেট টাইম : বুধবার, ৮ মার্চ, ২০২৩
  • ১৫৫ বার পঠিত

সৈয়দ ছায়েদ আহমেদ, শ্রীমঙ্গল : শ্রীমঙ্গল মিশন রোডের বাসিন্দ্রা লন্ডন প্রবাসী দেলওয়ার হোসেন এর পক্ষ থেকে শারীরিক প্রতিবন্ধী তাছলিম বেগম একটি হুইল চেয়ার প্রদান করা হয়। গতকাল (৮ মার্চ) শ্রীমঙ্গল প্রেসক্লাবের মরহম খাঁন ও বিপুল রঞ্জন চৌধূরী মিলনায়তনে এক সংক্ষিপ্ত পরিচিতি অনুষ্ঠানের মাধ্যমে তাছলিম বেগম হুইল চেয়ার প্রদান করা হয়।
তাছলিম বেগম শ্রীমঙ্গল সদর ইউনিয়নের উত্তর ভাড়াউড়া এলাকার মৃত সবুজ মিয়ার মেয়ে।
এসময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবে সহ সভাপতি দীপংকর ভট্টাচার্য লিটন ,সাধারণ সম্পাদক ইমাম হোসেন সোহেল, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. মামুন আহম্মেদ, সাবেক কোষাধ্যক্ষ সৈয়দ ছায়েদ আহমেদ, মাধ্যমিক প্রধান শিক্ষক সমতিরি সভাপতি শিক্ষক নোমান আহমদ সিদ্দিকী, ক্লাবের কার্যকরি সদস্য মো. সাকির আহমেদ, নুর মোহাম্মদ সাগর, সৈয়দ আমিরুজ্জামান, শামীম আহমদ, রুবেল আহমেদ, প্রথম আলোর প্রতিনিধি শিমুল তরফদার ও মাওলানা আব্দুর রহিম নোমানী ও প্রবাসীর বন্ধু সোয়েব আহমদ প্রমুখ।
এছাড়াও লন্ডন প্রবাসী দেলওয়ার হোসেন মানবতার সেবায় প্রতি বছর ৪টি হুইল চেয়ার ছাড়াও রমজান মাসে ১০০ জন অসহায় দারিদ্র মানুষ কে চাল,ডাল, চিনি, পেয়াজ, মাছ, মাংস বিতরণ করেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..