1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:১৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

আইপিএলের প্রথম ম্যাচেই ‘বাড়তি সুবিধা’ পাচ্ছে কেকেআর

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০২৩
  • ১০২ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : আইপিএলের প্রথম ম্যাচে ‘বাড়তি সুবিধা’ পেতে যাচ্ছে কলকাতা নাইট রাইডার্স। আসরের প্রথম ম্যাচে পাঞ্জাব কিংসের বিপক্ষে লড়বে কেকেআর। শনিবার (১ এপ্রিল) শুরু হবে দুই দলের এই লড়াই।

ইংল্যান্ড ক্রিকেট বোর্ড ছাড়পত্র না দেওয়ায় পাঞ্জাব কিংস প্রথম ম্যাচে দলটির তারকা এক অলরাউন্ডারকে পাবে না। একই সঙ্গে দক্ষিণ আফ্রিকার তারকা পেসারকে ছাড়াই প্রথম ম্যাচে মাঠে নামতে হবে পাঞ্জাবকে।

জানা যায়, হাঁটুতে চোট রয়েছে লিয়াম লিভিংস্টোনের। ফিটনেস রিপোর্ট না দেখে তাকে আইপিএল খেলার অনুমতি দিতে রাজি নয় ইসিবি। বোর্ডের অনুমতি না পাওয়ায় আইপিএল খেলার জন্য এখনও ভারতে আসতে পারেননি লিভিংস্টোন। ফলে প্রথম ম্যাচে কেকেআরের বিরুদ্ধে তাকে পাচ্ছে না পাঞ্জাব।

অন্যদিকে, লিভিংস্টোনের পাশাপাশি প্রথম ম্যাচে পাঞ্জাব পাবে না দক্ষিণ আফ্রিকার কাগিস রাবাদাকেও। আন্তর্জাতিক সূচির ব্যস্ততার জন্য তার ভারতে আসতে দেরি হবে। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ শেষ হওয়ার পর ৩ এপ্রিল তিনি দলের সঙ্গে যোগ দিবেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..