1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:১০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

রোনালদোর সঙ্গে বিবাদ, চাকরি হারালেন আল নাসর কোচ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৩ এপ্রিল, ২০২৩
  • ৭৫ বার পঠিত

ডেস্ক রিপোর্ট::ক্রিশ্চিয়ানো রোনালদো সৌদি ক্লাব আল নাসরে যোগ দেয়ার পর থেকেই নিজের অসন্তুষ্টির কথা প্রকাশ করে আসছিলেন কোচ রুডি গার্সিয়া। তার মতে, রোনালদো আসার পর ক্লাবটির আরও ক্ষতি হয়েছে। প্রতিপক্ষ দলগুলো এখন আরো বেশি সতর্ক এবং সাবধানী।

তবে শুধু রোনালদোই নন, সৌদি ক্লাব আল নাসরের ড্রেসিং রুমের সঙ্গে রুডি গার্সিয়ার সম্পর্ক মোটেও ভালো ছিল না। অন্য ফুটবলারদের সঙ্গেও ঝামেলায় জড়িয়ে পড়েছিলেন ফরাসী এই কোচ। যার ফলে শেষ পর্যন্ত বরখাস্তই করা হলো তাকে।

মূলত সর্বশেষ ম্যাচে আল ফায়হার সঙ্গে গোলশূন্য ড্র করার কারণে লিগ লিডার আল ইত্তিহাদের চেয়ে ৩ পয়েন্ট পিছিয়ে পড়েছে আল নাসর। ম্যাচের পর এ নিয়ে খুব বাজে প্রতিক্রিয়া দেখান দলটির পর্তুগিজ অধিনায়ক ক্রিশ্চিয়ানো রোনালদো।

এ নিয়েই কোচ গার্সিয়ার সঙ্গে সম্পর্কের চূড়ান্ত অবনতি ঘটে রোনালদো এবং অন্য ফুটবলারদের। এ বিষয়টাই ক্লাব কর্মকর্তাদের ধৈর্যচ্যুতি ঘটানোর জন্য ছিল যথেষ্ট। শুধু তাই নয়, রুডি গার্সিয়া ক্লাব কর্মকর্তাদের যে উচ্চাভিলাসী প্রজেক্ট রয়েছে তার সঙ্গে কোনোভাবেই নিজেকে খাপ খাওয়াতে পারছেন না।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..