1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৩:২৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

আমি ভীষণ অসামাজিক, বলিউডে কাজ করতে হলে পার্টিতে যেতে হয়: স্নেহা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৫ এপ্রিল, ২০২৩
  • ৭৯ বার পঠিত

বিনোদন ডেস্ক ::জীবনের প্রথম সিনেমা দিয়ে ব্যাপক প্রশংসা কুড়িয়েছিলেন সালমান খানের ‘লাকি: নো টাইম ফর লাভ’ সিনেমার নায়িকা স্নেহা উল্লাল। ২০০৫ সালে সিনেমাটি মুক্তি পাওয়ার পর অনেকেই স্নেহার মুখের আদলে নাকি ঐশ্বরিয়া রাইকে দেখতে পেতেন। সেই স্নেহা ফের পর্দায় ফিরছেন।

খুব শিগগিরই ‘স্কার’ নামে একটি সিনেমায় দেখা যাবে স্নেহাকে। সম্প্রতি, নিজের ছবি নিয়েই একাধিক সাক্ষাৎকারের মুখোমুখি হচ্ছেন তিনি। অভিনেত্রী জানান, যুক্তরাষ্ট্রের ৯/১১-এর হামলার সেই ভয়াবহ ঘটনাকে প্রেক্ষাপট করেই তৈরি হয়েছে ‘স্কার’-এর গল্প। ওই হামলার ঘটনার পর দেশটিতে বসবাসকারী শিখরা অনেকক্ষেত্রে টার্গেট হয়ে দাঁড়িয়েছিলেন। আর তা হয়েছে যুক্তরাষ্ট্রের বিদ্যমান বর্ণবৈষম্যের কারণেই। এই সিনেমায় তার বিপরীতে আছেন অ্যাডাম সাইনি।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে জানানো হয়, সেই সাক্ষাৎকারে সাম্প্রতিক বি-টাউনের ট্রেন্ড প্রসঙ্গে এবং তার প্রথম সিনেমার নায়ক সালমান খান সম্পর্কেও কথা বলেন স্নেহা।

স্নেহা বলেন, বলিউডে কাজ পেতে হলে আমাকে বি-টাউনের বিভিন্ন লোকজনের সঙ্গে দেখা করতে হবে। আসলে আমি কাজ করতে চাই কিনা তা নিয়ে লোকজন আসলে নিশ্চিত নন। তবে আমি শুধু চাই লোকজন আমাকে ভালো চরিত্রের জন্য বেছে নিক। কারণ আমি এখন যথেষ্ট পরিণত। অভিনয়কেই ক্যারিয়ার হিসেবে নিয়েছি।

আপনার প্রথম সিনেমার নায়ক সালমান খানের সঙ্গে দেখা করেছেন কি না এমন এক প্রশ্নের জবাবে স্নেহা বলেন, ‘সালমানের সঙ্গে তার জন্মদিনের পার্টিতে দেখা করেছিলাম। তারপরও বেশকিছুটা সময় পার হয়ে গেছে। আসলে আমি ভীষণই অসামাজিক মানুষ, যদিও সেটা মোটেও ভালো বিষয় নয়। যদিও উনি সমসময় আমাকে জন্মদিনের পার্টিতে আমন্ত্রণ জানিয়েছেন।

‘উনি চাইতেন, আমি পার্টিতে যাই, কিছুটা আনন্দ করি। আসলে বলিউডে কাজ করতে হলে পার্টিতে যেতে হয়, সবার সঙ্গে যোগাযোগ রাখতে হয়, আর আমি বিশেষ পার্টি করার মানুষ নই।’

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..