1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

২ জুন মুক্তি পাবে শাহরুখের ‘জওয়ান’

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৫ এপ্রিল, ২০২৩
  • ১০০ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : শাহরুখ খান ২০২২ সালে মুক্তিপ্রাপ্ত তাঁর সিনেমা পাঠান দিয়ে বক্স অফিসের সব রেকর্ড ভেঙে দিয়েছে। বলিউডের সর্বকালের সর্বোচ্চ আয়কারী ছবি হয়ে উঠেছে মাত্র কয়েক মাসে। এখন ভক্তরা অপেক্ষায় তার ‘জওয়ান’ নিয়ে। জানা গেছে ২ জুন মুক্তি পাবে ‘জওয়ান।’

জুনে ‘জওয়ান’ ছবির মুক্তি নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়েছিল। শোনা গিয়েছিল ছবির মুক্তি পিছিয়ে অক্টোবরে নেয়া হবে। কিন্তু ভারতীয় গণমাধ্যম বলিউড হাঙ্গামাকে এক সূত্র জানিয়েছেন, ছবিটি ২ জুন মুক্তি পাবে। রেড চিলি এন্টারটেইনমেন্ট ও পরিচালক অ্যাটলি সর্বোচ্চ চেষ্টা করছেন ছবির মুক্তি না পেছানোর।

অ্যাটলি পরিচালিত ‘জওয়ান’ সিনেমায় শাহরুখের বিপরীতে দেখা যাবে দক্ষিণী তারকা নয়নতারাকে। অল্প কিছু দৃশ্য এবং একটি মাত্র নাচে শাহরুখের সঙ্গে অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন। আরও আছেন দক্ষিণী সুপারস্টার বিজয় সেতুপতি। এ ছাড়া অতিথি চরিত্রে আসছেন সঞ্জয় দত্ত।

‘জওয়ান’ সিনেমার টিজার আসে গত বছর। টিজারে শাহরুখকে ভিন্ন রূপে দেখা যায়। শুধু এক চোখ বের করা এবং সারা মুখে ব্যান্ডেজে মোড়া শাহরুখকে দেখে বোঝা যায় এটি অ্যাকশনধর্মী সিনেমা। জানা গেছে মে মাসের প্রথম সপ্তাহে ছবির নতুন প্রমো প্রকাশ পাবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..