1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

প্রকাশ্যে এলো কবে-কোথায় পরিণীতির বাগদান

  • আপডেট টাইম : বুধবার, ৩ মে, ২০২৩
  • ৯১ বার পঠিত

বিনোদন ডেস্ক : অভিনেত্রী পরিণীতি চোপড়ার প্রেম-বাগদান ও বিয়ে নিয়ে প্রায় মাসখানেক ধরে বি-টাউনে চলছে জোড় চর্চা। অবশেষে অনেক জল্পনা-কল্পনার অবসান হতে চলেছে।

এ নিয়ে ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস বলছে, খবর মিলছে দিল্লিতে আগামী ১৩ মে আম আদমি পার্টির নেতা রাজনীতিবিদ রাঘব চাড্ডার সঙ্গে বাগদান সারবেন পরিণীতি।

গত মাসে মুম্বাইতে দুজনকে একসঙ্গে দেখার পর থেকেই তাদের প্রেম-বাগদান-বিয়ে নিয়ে শুরু হয় গুঞ্জন। তখনই রটে যায় যে লুকিয়ে পরিবারের উপস্থিতিতে বাগদান সেরেছেন তারা। যদিও পরিণীতি বা রাঘব কেউই তাদের সম্পর্কের ব্যাপারটি এখনও নিশ্চিত করেননি!

পরিণীতির ‘কোড নাম: তিরঙ্গা’র সহ-অভিনেতা হার্ডি সান্ধু মিডিয়ার সঙ্গে কথোপকথনের সময় জানান, ফোন করে ইতিমধ্যেই অভিনন্দন জানিয়েছেন পরীকে।

তিনি বলেন, ‘আমি খুব খুশি যে এটি অবশেষে ঘটছে। আমি ওদের শুভেচ্ছাও জানিয়েছি’।

এদিকে আবার আম আদমি পার্টির সাংসদ সঞ্জীব অরোরা ২৮ মার্চ পরিণীতি এবং রাঘবকে অভিনন্দন জানাতে টুইটারে লিখেছিলেন, ‘আমি রাঘব চাড্ডা এবং পরিণীতি চোপড়াকে আমার আন্তরিক অভিনন্দন জানাই। ওদের এই বন্ধন প্রেম ও আনন্দে ভরে উঠুক। আমার আন্তরিক শুভেচ্ছা!’

সংবাদমাধ্যমটি আরও জানিয়েছে, এসব গুজবের মধ্যেই লাইফস্টাইল এশিয়া ইন্ডিয়াকে পরিণীতি বলেন, ‘আমি যদি কেউ না হতাম বা আমাকে নিয়ে কেউ আগ্রহী না হত, তাহলে মনে করতাম এতদিন অভিনেতা হিসেবে যা অর্জন করতে চেয়েছিলাম, তা করতে পারিনি। একজন সফল অভিনেতা যেমন বিখ্যাত হবেন, তেমনই প্রত্যেকের বসার ঘরের আলোচনার অংশ হবে, সংবাদের-সংবাদ চ্যানেলের অংশ হবে, ডিজিটাল মিডিয়ার অংশ হবে, পাপারাজ্জি কালচারের অংশ হবে।’

এর আগে রাঘবকে পরিণীতি প্রসঙ্গে পাপারাজ্জিরা প্রশ্ন করলে তিনি বলেন, ‘আমাকে রাজনীতি নিয়ে প্রশ্ন করুন, পরিণীতি নিয়ে নয়।’

জানা গেছে, রাঘব চাড্ডা ও পরিণীতির সম্পর্ক নাকি কলেজে পড়ার সময় থেকেই। তারা লন্ডনে একসঙ্গে পড়াশোনা করেছেন। তবে তখন ছিল বন্ধুত্ব, পরে সেটাই প্রেমে রূপ নেয়।

এদিকে এর মধ্যে বেশ কয়েকবার অভিনেত্রীকে দেখা গেছে ডিজাইনার মণীশ মালহোত্রার বাড়িতে। এখন দেখার বিষয় সত্যি মে মাসে অংটি বদল করেন কিনা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..