1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বড়লেখায় প্রবাসীর স্ত্রীর আপত্তিকর ছবি ও ভিডিও পোষ্ট : যুবক গ্রেফতার

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১১ মে, ২০২৩
  • ১৩৫ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি: বড়লেখায় দুবাই প্রবাসীর স্ত্রীর আপত্তিকর ছবি ও ভিডিও ফেসবুকে পোষ্ট করে অর্থ আদায় ও কথামত না চললে আরো আরো বিভিন্ন আপত্তিকর ছবি ও ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকির অভিযোগে আকরাম হোসেন (২৩) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গ্রেফতার দেখিয়ে বুধবার আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

আকরাম হোসেন বড়লেখা পৌরশহরের রিলেশন প্রিন্টার্স নামক একটি কম্পিউটারের দোকানের স্বত্তাধিকারী ও উপজেলার বর্নি ইউনিয়নের নোয়াগাও গ্রামের ইসলাম উদ্দিনের ছেলে।

জানা গেছে, দুবাই প্রবাসীর স্ত্রী দিলারা বেগম প্রায় এক বছর আগে সন্তানদের জন্মনিবন্ধন সনদ অনলাইন করাতে আকরাম হোসেনের কম্পিউটারের দোকানে যান। অনলাইন আবেদন ফরম থেকে দিলারা বেগমের ফোন নম্বর রেখে পরে আকরাম হোসেন মাঝে মধ্যে ফোন করে তার সাথে সু-সম্পর্ক গড়ে তুলে। একপর্যায়ে বন্ধুর বাসায় নিয়ে গৃহবধুর আপত্তিকর ছবি ও ভিডিও ধারণ করে নিজের কাছে রেখে দেয়। পরবর্তীতে কুরুচিপূর্ণ ও আপত্তিকর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে সে দিলারা বেগমের কাছ থেকে এক লাখ টাকা হাতিয়ে নেয়। সম্প্রতি সে ‘দিলারা আকরাম’ নামক ফেসবুক আইডি খুলে ৫ মে থেকে ৭ মে পর্যন্ত বিভিন্ন সময় প্রবাসীর স্ত্রীর কুরুচিপূর্ণ, আপত্তিকর ছবি ও ভিডিও পোষ্ট করে মানহানি ঘটায়। তার কথামত রাজি না হলে ও না চললে আরো বিভিন্ন নগ্ন, আপত্তিকর ছবি ও ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়। এ ঘটনায় বø্যাকমেইলিংয়ের শিকার প্রবাসীর স্ত্রী দিলারা বেগম মঙ্গলবার সন্ধ্যায় আকরাম হোসেনকে আসামী করে ডিজিটাল নিরাপত্তা আইনে থানায় মামলা করেন।

বড়লেখা থানার ওসি মো. ইয়ারদৌস হাসান জানান, মামলার পর রাতেই পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেছে। বুধবার আদালতের মাধ্যমে আসামী ইকরাম হোসেনকে কারাগারে পাঠানো হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..