1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ফোক লাইভে রেশমী মির্জা

  • আপডেট টাইম : শুক্রবার, ৪ জুন, ২০২১
  • ২৩২ বার পঠিত
অনলাইন ডেস্ক: দীর্ঘদিন পর কোনো টিভি লাইভে অংশ নিচ্ছেন মাটি ব্যান্ডের ভোকাল রেশমী মির্জা ও তার দল। কিছু শেকড় সন্ধানী গান নিয়ে হাজির হবেন তারা। আগামীকাল ৪ জুন বৈশাখী ফোক লাইভে রাত ১০টা ৫৫ মিনিটে সরাসরি পারফর্ম করবে এই ফোক ব্যান্ড। ব্যান্ডের মূল ভোকাল রেশমী বলেন, আল্লাহর প্রতি অশেষ কৃতজ্ঞতা তিনি আমাদের গাইবার শক্তি দিয়েছেন। দর্শকদের কথা মাথায় রেখে তাদের ভালো লাগা কিছু গান গাইব বৈশাখী টেলিভিশনের জনপ্রিয় অনুষ্ঠান বৈশাখী ফোক অনুষ্ঠানে। গানগুলো দর্শকদের ভালো লাগবে বলে আমাদের বিশ্বাস। গানগুলো তােেদর ভালো লাগলেই আমাদের পরম পাওয়া।
অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন লিটু সোলায়মান। প্যানেল প্রযোজক মামুন আব্দুল্লাহ ও রবিউল হাসান প্রধান। অনুষ্ঠান নিয়ে বলতে গিয়ে বৈশাখী টিভির উপব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক টিপু আলম মিলন বলেন, রেশমীর গায়কী অসাধারণ। ব্যতিক্রমী গায়কীর কারণেই সংগীতাঙ্গনে তারা আলাদা একটা জায়গা করে নিয়েছে। যে কারণ্ বৈশাখী ফোকের আজকের আয়োজন সাজানো হয়েছে তাদের গান দিয়ে। তাদের গানগুলো দর্শকদের ভালো লাগবে বলে আমাদের বিশ্বাস।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..