1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
ব্রেকিং নিউজ :
 করোনা আপডেট :   করোনায় আরও ৪৪ জনের মৃত্যু, শনাক্ত ২৩২২

পারটেক্স বিপক্ষে ওল্ড ডিওএইচে সহজ জয়

  • আপডেট টাইম : শনিবার, ৫ জুন, ২০২১
  • ১৪ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: আগের ম্যাচে ওল্ড ডিওএইচের ব্যাটিং ছিল প্রশ্নবিদ্ধ। হটফেভারিট আবাহনীর বিপক্ষে জয়ের তাড়না ছিল কি না তা নিয়ে রয়েছে বিরাট প্রশ্ন। তবে এক ম্যাচ পরই নিজেদের সেরা ক্রিকেট উপহার দিল তারা।

বিশেষ করে ব্যাটসম্যানরা পারটেক্সকে তুড়ি মেরে উড়িয়ে দিল। বৃষ্টিতে ১৫ ওভারে নেমে আসা ম্যাচে পারটেক্স ৪ উইকেট হারিয়ে মাত্র ৭৭ রান তোলে। জবাবে ওল্ড ডিওএইচ ২১ বল বাকি থাকতে ১০ উইকেটের বিশাল জয় নিশ্চিত করে।

দলটির জয়ের নায়ক স্পিনার রাকিবুল হাসান। যুব বিশ্বকাপজয়ী এ স্পিনারের বোলিং ছিল নিয়ন্ত্রিত। ৩ ওভারে ৮ রানে তার শিকার ২ উইকেট। ইনিংসের মাঝে তার নিয়ন্ত্রিত বোলিংয়ে রান তুলতেই পারেননি পারটেক্সের ব্যাটসম্যানরা। আগের ম্যাচে ঝড় তোলা আব্বাস মুসা এদিন মাত্র ২১ বলে ১৭ রান করেন। অধিনায়ক তাসামুলের ইনিংস ছিল ধীরগতির ২৫ বলে ১ ছক্কায় করেন মাত্র ১৮ রান। শেষ দিকে নাজমুল হোসেন মিলন ও ধীমান ঘোষের ১৭ রানের দুটি ইনিংসে পারটেক্স ৭৭ রান তোলে।

লক্ষ্য তাড়ায় আনিসুল ইসলাম ইমন ও রাকিন আহমেদের ব্যাট ছিল চার-ছক্কার ফোয়ারা। রাকিন ৬টি চার এবং ইমন ২টি চার ও ১টি ছক্কা হাঁকান। ইমন ৩৩ বলে ৩৩ রান করেন। রাকিন ৩৬ বলে করেন ৪৩ রান। আগের দুই ম্যাচে পারটেক্স আবাহনী ও মোহামেডানের বিপক্ষে ভালো করলেও আজ বাজে দিন কাটিয়েছে। অন্যদিকে ওল্ড ডিওএইচ দ্বিতীয় ম্যাচ হারের পর আজ জয়ের দেখা পেল।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..