1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

পদ্মা সেতুতে অটোরিকশা থামিয়ে নদীতে ঝাঁপ দিলেন চালক

  • আপডেট টাইম : সোমবার, ১৯ জুন, ২০২৩
  • ৭৩ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : পদ্মা সেতুর মাওয়া প্রান্তের এক্সিট লেন দিয়ে হঠাৎই উঠে আসে একটি ব্যাটারিচালিত অটোরিকশা। এরপরই সেতুতে অটোরিকশা রেখে নদীতে ঝাঁপ দেন চালক।

রোববার (১৮ জুন) দিবাগত রাত দেড়টার দিকে এ ঘটনা ঘটে। পদ্মা সেতুর দক্ষিণ থানা সূত্রে এ তথ্য জানা গেছে।

সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে, রাত দেড়টার দিকে মাওয়া প্রান্তের এক্সিট (সেতুর দক্ষিণ পাড় থেকে ঢাকাগামী গাড়ির লেন) লেন দিয়ে একটি অটোরিকশা দ্রুত গতিতে সেতুতে উঠে যায়। এ সময় পদ্মা সেতু ও এক্সপ্রেসওয়েতে নিরাপত্তার দায়িত্বে থাকা টহলরত গাড়ি অটোরিকশাটি থামাতে পেছন থেকে ধাওয়া করে। তবে অটোরিকশার গতি বেশি থাকায় দ্রুত সেতুর ২১ নম্বর পিলারের কাছে চলে যায় এবং অটোরিকশা থামিয়ে রেলিংয়ে উঠে নদীতে ঝাঁপ দেন চালক। খবর পেয়ে পদ্মাসেতুর দক্ষিণ থানা পুলিশ, নৌপুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে ছুটে আসে। তবে এখন পর্যন্ত চালক নিখোঁজ রয়েছেন। কি কারণে এমন কাণ্ড ঘটাল তা জানা সম্ভব হয়নি। তবে ধারণা করা হচ্ছে ধরা পড়ার ভয়ে অটোরিকশা রেখে নদীতে ঝাঁপ দিয়েছেন চালক।

পদ্মা সেতুর দক্ষিণ থানা পুলিশের উপপরিদর্শক ফিরোজ আল মামুন বলেন, আকস্মিক ঘটনাটি ঘটেছে। অটোরিকশা চালককে উদ্ধারে নৌপুলিশ কাজ করছে। গভীর রাতে এমন কাণ্ড কেন ঘটিয়েছে, তা জানা সম্ভব হয়নি।

চরজানাজাত নৌ পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক মো. রুহুল আমিন জানান, নদীতে উদ্ধার অভিযান চলমান রয়েছে। তবে এখনো ওই চালকের খোঁজ মেলেনি।

পদ্মা সেতুর দক্ষিণ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা এমারত হোসেন জানান, মাওয়া প্রান্ত থেকে এসে সেতুর ২১ নম্বর পিলার পর্যন্ত এসেছিল অটোরিকশাটি। ওখান থেকে চালক নদীতে ঝাঁপ দেন। উদ্ধার অভিযান চলমান।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..