1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সিলেট সরকারি কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে চাকুরি মেলা অনুষ্ঠিত

  • আপডেট টাইম : শনিবার, ১৫ জুলাই, ২০২৩
  • ৯৩ বার পঠিত

আবুল কাশেম রুমন,সিলেট : সিলেট সরকারি কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র (টিটিসিতে) চাকুরি মেলা ২০২৩ অনুষ্ঠিত হয়েছে। ১৫ জুলাই (শনিবার) সকাল ১০ টা থেকে পিডিও হল রুমে সিলেট টিটিসির উদ্যোগে ও সেইপ প্রকল্পের অর্থায়নে দেশের সনাম ধন্য ১০ টি  প্রাইভেট কোম্পানী সিলেট টিটিসি থেকে বিভিন্ন ট্রেডে প্রশিক্ষণ প্রাপ্ত ছাত্র-ছাত্রীদের কাছ থেকে বায়োডাটা সংগ্রহ ও ইন্টারভিউ নেওয়া হয়।
এ সময় উক্ত চাকুরি মেলা ২০২৩ এর উদ্বোধন করেন প্রধান অতিথি সিলেট টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সন্তোষ চন্দ্র দেবনাথ।
সিলেট টিটিসির অধ্যক্ষ শেখ মোহম্মদ নাহিদ নিয়াজ এর সভাপতিত্বে ইন্সট্রাক্টর মো. জাকির হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন অধ্যক্ষ সন্তোষ চন্দ্র দেবনাথ। তিরি প্রধান অতিথির বক্তব্যে বলেন- দেশের বেকারত্ব দূরীকরনে কারিগরি শিক্ষার বিকল্প নেই, যারা কারিগরি শিক্ষা গ্রহণ করছেন তাই বেকারত্ব অভিশাপ থেকে মুক্তি পাচ্ছেন। সেইপ সহ বিভিন্ন প্রকল্পের সহযোগীতায় সিলেট টিটিসি ও টকনিক্যাল স্কুল এন্ড কলেজের উদ্যোগে চাকুরি কিংবা জব ফেয়ার করার কারণে আমাদের তরুণ প্রজন্মের ভবিষ্যতে আর্শিবাদ হিসেবে পরিণত হচ্ছে। নিজের স্কিল থাকলে চাকুরির জন্য আর কারও দরজায় গিয়ে ধর্ণা দিতে হবে না। দেশে বহু নামীদামি কোম্পানী গুলো আমাদের কাছ স্কিল লোক খুঁজে নিয়ে যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন।
সভার শুরুতে কোরআন তেলাওত করেন আহমেদ আল মাহফুজ,শুভেচ্ছা বক্তব্য রাখেন সিলেট টিটিসির অধ্যক্ষ শেখ মোহম্মদ নাহিদ নিয়াজ। অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেন টিটিসির ছাত্র ছাত্রীবৃন্দ ।
এ সময় অন্যন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন ক্যাটারিং এর চীফ ইন্সট্রাক্টর শাহ্ আলম পাটোয়ারী, কম্পিউটার ট্রেডের ইন্সট্রাক্টর ওমর ফারুক, মেশন ট্রেডের সিনিয়র ইন্সট্রাক্টর মাজেদুর রহমান,ইলেক্ট্রনিক্স ট্রেডের ইন্সট্রাক্টর মোয়াজ্জেম হোসেন , জব প্লেসমেন্ট অফিসার নিলুফা ইয়াসমীন নিলা প্রমুখ।
উক্ত জব ফেয়ারে যে কোম্পানীগুলো অংশগ্রহণ করে তারা হলেন- প্রাণ, আরএফএল, নুরজাহান গ্রুপ, স্টফ ইন্ডিয়া, ফাজ মার্কেটিং, জে আর এসি ডব্লিউএমএস, আনোয়ার এন্ড এসোসিরেটস, হাসান ট্রেড ইলেক্ট্রনিক্স,জার্নিমেকার জবস, জালাবাদ রেট এন্ড এয়ারকম।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..