1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতা: মৌলভীবাজারের অভাবনীয় সাফল্য অর্জন

  • আপডেট টাইম : রবিবার, ৩০ জুলাই, ২০২৩
  • ১০১০ বার পঠিত

স্টাফ রিপোটার: আজ রবিবার শেষ হলো জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতা ২০২২ ও ২০২৩। মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের আয়োজনে ও বাংলাদেশ শিশু একাডেমির পরিচালনায় জাতীয় পর্যায়ের এ প্রতিযোগিতায় মৌলভীবাজারের শিশুরা ২১টি ইভেন্টে বিজয়ী হয়ে অভাবনীয় সাফল্য অর্জন করেছে। এর মধ্যে প্রথম স্থান অধিকার করে স্বর্ণপদকের জন্য মনোনীত হয়েছে ৬ জন। তারা হলো আবৃত্তিতে চিন্ময়ী ভট্টাচার্য, সাধারণ নৃত্যে বিততী রায়, লোক সংগীতে তিথি রায়, কত্থক নৃত্যে অনশ্রী রানী দাশ, মণিপুরী নৃত্যে অর্থী সিনহা ও উপস্থিত বক্তৃতায় নুসরাত খানম নওশীন।

 

দ্বিতীয় হয়ে রৌপ্য পদকের জন্য মনোনয়ন পেয়েছে ক্বেরাতে খাদিজা মেহজাবিন, ভরত নাট্যমে শুভশ্রী রায় ও জয়শ্রী দেবনাথ জয়া, আবৃত্তিতে তাওফিকা মুজাহিদ, কত্থক নৃত্যে অতশ্রী রাণী দাশ, যন্ত্র সংগীতে বিনতা দেব, সাধারণ নৃত্যে শুভশ্রী রায়, লোকনৃত্যে বিততী রায় ও শুভশ্রী রায়, উপস্থিত বক্তৃতায় নুসরাত খানম নওশীন এবং বিজ্ঞান প্রজেক্টে মৃন্ময়ী ভট্টাচার্য।

তৃতীয় স্থান অধিকার করে ব্রোঞ্জ পদকের জন্য নির্বাচিত হয়েছে ঋষিকেশ সিংহ অর্ক যন্ত্র সংগীত, অভিক দেব বঙ্গবন্ধুকে জানো বাংলাদেশকে জানো, ব্যাডমিন্টনে ফাহিমা আক্তার ও বিজ্ঞান প্রজেক্টে মো. মারজান চৌধুরী জাহান।
পরবর্তীতে জাতীয় পর্যায়ে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের রাষ্ট্রপতি প্রধান অতিথি হিসেবে বিজয়ী শিশুদের মধ্যে পুরস্কার ও সনদ বিতরণ করবেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..