1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কুড়িগ্রাম জেলা পুলিশের চারা গাছ বিতরন

  • আপডেট টাইম : রবিবার, ৩০ জুলাই, ২০২৩
  • ১২৪ বার পঠিত

মিজানুর রহমানঃ’সবুজ করি কুড়িগ্রাম’ এই শ্লোগানে কুড়িগ্রামের শিবরাম মডেল প্রি-ক্যাডেট স্কুলের শিক্ষার্থীদের মাঝে প্রায় ৫ শতাধিক চারাগাছ বিতরণ।

‘সবুজ করি কুড়িগ্রাম’ এই শ্লোগানে কুড়িগ্রাম জেলা পুলিশের পক্ষ থেকে ৩০ হাজার চারাগাছ বিতরণ কর্মসূচির অংশ হিসেবে ২য় ধাপে আজ ৩০ জুলাই ২০২৩ তারিখ কুড়িগ্রামের শিবরাম মডেল প্রি-ক্যাডেট স্কুলের শিক্ষার্থীদের মাঝে ফলজ, বনজ ও ঔষধি চারাগাছ বিতরণ করেন কুড়িগ্রাম জেলার পুলিশ সুপার জনাব আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম আরো উপস্থিত ছিলেন (অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন ও অর্থ) জনাব মোঃ রুহুল আমীন, কুড়িগ্রাম সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার এ. কে. এম. ওহিদুন্নবী, সহকারী পুলিশ সুপার (প্রবিঃ) জনাব মোঃ রাসেল রানা, কুড়িগ্রাম শিবরাম মডেল প্রি-ক্যাডেট স্কুলের অধ্যক্ষ মোঃ জামিনুর ইসলাম, টিআই প্রশাসন জনাব বানিউল আনাম, সাংবাদিক ইউসুফ আলমগীর সহ উক্ত স্কুলের শিক্ষক, শিক্ষার্থী, অবিভাবকবৃন্দ।

জেলা পুলিশের পক্ষ থেকে চারাগাছ বিতরণ করায় স্কুল কতৃপক্ষ ও অবিভাববৃন্দ জেলা পুলিশকে ধন্যবাদ জ্ঞাপন করেন। সবুজ কুড়িগ্রামের প্রত্যয়ে কুড়িগ্রাম জেলা পুলিশের এই চারাগাছ বিতরণ কর্মসূচি চলমান থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন পুলিশ সুপার।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..