1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

৯০০ কোটি ছাড়াল জওয়ানের আয়!

  • আপডেট টাইম : শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৬০ বার পঠিত

বিনোদন ডেস্ক : শাহরুখ খানের সিনেমা জওয়ান বক্স অফিসে সব রেকর্ড ভেঙেছে। বলিউডের সিংহাসনে যে শুধুই তার আধিপত্য, তা আরও একবার প্রমাণ করে দিয়েছেন শাহরুখ খান। দীর্ঘ চার বছর পর পাঠান সিনেমা দিয়ে চলতি বছরের শুরুতে পর্দায় ফিরেন তিনি। তার এই রাজকীয় প্রত্যাবর্তনের কথা কেউ ভোলেননি। সে ধারাবাহিকতায় জওয়ান সিনেমার মাধ্যমে পর্দায় ফিরে বক্স অফিস কাঁপাচ্ছেন শাহরুখ।

গত ৭ সেপ্টেম্বর ভারতের সাড়ে ৫ হাজার ও বিশ্বের অন্যান্য দেশের সাড়ে ৪ হাজার পর্দায় মুক্তি পেয়েছে অ্যাটলি কুমার পরিচালিত জওয়ান। মুক্তির প্রথম দিনে সবচেয়ে বেশি আয় করা হিন্দি সিনেমার তালিকায় সবার শীর্ষে এই সিনেমা। অষ্টম দিন পর্যন্ত শুধু ভারতে সিনেমাটির আয় ৩৯০.৪৩ কোটি রুপি। বিশ্বব্যাপী সিনেমাটির আয়ের রথ ৭০০ কোটি রুপি ক্লাবের দিকে ছুটছে!

রেড চিলিস এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত জওয়ান সিনেমা প্রযোজনা করেছেন গৌরি খান। প্রতিষ্ঠানটি ইনস্টাগ্রাম পোস্টে জানিয়েছে, বিশ্বব্যাপী জওয়ান ঝড় বইছে। বিশ্বব্যাপী সিনেমাটির মোট আয় দাঁড়িয়েছে ৬৯৬.৬৭ কোটি রুপি। বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ৯০০ কোটি টাকারও বেশি।

জওয়ান সিনেমায় শাহরুখের বিপরীতে অভিনয় করেছেন দক্ষিণী সিনেমার লেডি সুপারস্টার নয়নতারা। ছবিতে স্পেশাল আপিয়ারেন্স হয়েছে দীপিকা পাডুকনের। এছাড়াও অভিনয় করেছেন সানায়া মালহোত্রা, যোগী বাবু। একটি বিশেষ চরিত্র রূপায়ন করেছেন প্রিয়ামণি। হিন্দির পাশাপাশি তামিল, তেলেগু ভাষায় মুক্তি পেয়েছে সিনেমাটি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..