1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৪:৫৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

‘একটা বয়ফ্রেন্ড নেই যাকে বলব বাবু’

  • আপডেট টাইম : রবিবার, ১৯ ডিসেম্বর, ২০২১
  • ৫৮৬ বার পঠিত

বিনোদন ড্স্কে : টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র বিয়ে করেছিলেন। সেই সংসারে হয়েছেন কন্যার মাও। কিন্তু শেষ পর্যন্ত টেকেনি ঘর। তাই এখন কেবল মেয়েকে নিয়েই থাকেন শ্রী। দ্বিতীয়বার মালা বদলের কথা ভাবেননি। আবার প্রেমেও জড়াননি।

সঙ্গী বা প্রেমিক না থাকার কষ্ট এখন তিনি অনুভব করছেন। সেটা জানালেন সোশ্যাল মিডিয়ায়। ফেসবুকে শ্রীলেখা লিখেছেন, ‘একটা বয়ফ্রেন্ড নেই যাকে বলব যাচ্ছি বাবু, ভীষণ মিস করব তোমায় বেবি। এখন মেয়ে ছাড়া কাউকেই টাটা করার নেই।’

জানা গেছে, শুক্রবার (১৭ ডিসেম্বর) আরব আমিরাতে যাচ্ছেন শ্রীলেখা। সেখানকার শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে শনিবার অনুষ্ঠিত হবে বর্ণাঢ্য সাংস্কৃতিক আয়োজন। যেটা বাংলাদেশের ৫০তম বিজয় দিবস উপলক্ষে আয়োজিত হচ্ছে। এতে শ্রীলেখা ছাড়াও শ্রাবন্তী চ্যাটার্জিকে আমন্ত্রণ জানানো হয়েছে।

আরব আমিরাতে যাওয়ার আগ মুহূর্তেই শ্রীলেখা তার প্রেমিক না থাকার বিষয়টি উপলব্ধি করেছেন এবং শেয়ার করেছেন ভক্তদের সঙ্গে। সেই পোস্টে আবার নানা ধরণের মন্তব্য দেখা যাচ্ছে।

কেউ লিখেছেন, ‘এবার আবার ইনবক্সে ঝড় বয়ে যাবে!’ আবার কেউ মন্তব্য করেছেন, ‘তুমি নিজেও জানো না কী সুখে আছো!’

প্রসঙ্গত, ভারত ও বাংলাদেশের যৌথ আয়োজনে শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে সাংস্কৃতিক আসরটিতে আরো অংশ নেবেন ক্রিকেটার সাকিব আল হাসান, চিত্রনায়িকা পূর্ণিমা, চিত্রনায়ক ফেরদৌস, মডেল-অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌ ও কণ্ঠশিল্পী মমতাজ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..